মঙ্গলবার বিকাল ৪:৪৮, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

সরাইলে ঝুঁকির্পূণ সেতু, দুর্ঘটনার আশংকা

৪০১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের জাফর খালের উপর অবস্থিত জনগুরুত্বপূর্ণ সেতুর উপর বড় ধরণের গর্তের সৃষ্টি হয়েছে। সেই সাথে সেতুর পার্শ্ববর্তী রেলিং ও ভেঙ্গে গেছে। সেতুর গর্তের উপর নেট দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে সেতুটির উপর দিয়ে চলাচল করছেন এলাকার শত শত মানুষ। সেতুর এক পার্শ্বে অবস্থিত সৈয়দটুলা উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থানে যাতায়াতের প্রয়োজনে বাধ্য হয়েই অপর পার্শ্বের জনগণকে সেতুর উপর দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে।

এলাকার কোমলমতি শিক্ষার্থী, বৃদ্ধ নারী-পুরুষসহ সর্বস্তরের জনগণ জীবনের ঝুঁকি নিয়েই এই সেতুর দিয়ে যাতায়াত করছেন। যে কোনো মূহূর্তে বড় ধরণের দুর্ঘটনার আশংকা করছেন এলাকাবাসী।

এ ব্যাপারে স্থানীয় সাবেক ইউপি মেম্বার মোহাম্মদ আলী বলেন, আমাদের এলাকার জনগণের যাতায়াতের একমাত্র মাধ্যম হচ্ছে এই সেতুটি। দীর্ঘদিন ধরে ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। যে কোনো সময় সেতুটি ভেঙ্গে গিয়ে বড় ধরণের দুর্ঘটনা ঘটতে পারে। সেতুটি দ্রুত সংস্কার করে জনগণের আশা-আকাংখা পূরণ করতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছেন।

শেখ মো: ইব্রাহীম, সহ-সম্পাদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি