মঙ্গলবার বিকাল ৩:৫২, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় ৯ পাসপোর্ট দালালকে কারাদণ্ড

২২১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ায় পাসপোর্ট অফিসের সামনে দালালি করার সময় ৯ দালালকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। রোববার (৫ সেপ্টেম্বর) রাত ৯টায় র‌্যাব ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

রোববার বেলা ১১টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকীর নেতৃত্বে র‌্যাব সদস্যরা শহরের পূর্ব মেড্ডায় অবস্থিত জেলা পাসপোর্ট অফিসের সামনে এই অভিযান পরিচালনা করে। পাসপোর্ট অফিসের আশপাশ থেকে ৯ দালালকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— পশ্চিম মেড্ডার সুজন মিয়া (২৬), একই এলাকার সোহাগ মিয়া (২৬), সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের হরিনাদি এলাকার মোজাম্মেল, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার রাসেল মিয়া, একই এলাকার কাজী অলি উল্লাহ, পূর্ব মেড্ডার রাকিব মিয়া, নাসিরনগর উপজেলার চাতলপাড়ের আতিকুল ইসলাম, কসবা উপজেলার রাইতলা গ্রামের মহিউদ্দিন আহমেদ ও কসবা উপজেলার মীরাতলা গ্রামের আমজাদ খান।

পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল বাকী আমজাদ খানকে ১৫ দিনের ও বাকী ৮ জনকে ১ মাসের কারাদণ্ড দেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি