বৃহস্পতিবার বিকাল ৪:৪৩, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ধর্ম প্রতিমন্ত্রীর সাথে ‘ধুমপান মুক্ত বাংলাদেশ চাই’ সোসাইটির সাক্ষাৎ

৩৩১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশ সরকারের মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী জামালপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ফরিদুল হক খান দুলাল এর সহিত গতকাল ২৯ সেপ্টেম্বর ‘ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির’ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম এর নেতৃত্বে মন্ত্রীর সরকারী বাসভবনে সৌজন্য সাক্ষাতে মিলিত হন ।

শুরুতে ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির নেতৃবৃন্দ সংগঠনের পক্ষ থেকে মাননীয় মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। শুভেচ্ছা বিনিময় শেষে সংগঠনের নেতৃদ্বয় মাননীয় মন্ত্রীকে সংগঠনের তামাক বিরুধী ধারাবাহিক কার্যক্রমের নানা দিক ও আগামীর লক্ষ ও উদ্দ্যেশ্য তুলে ধরেন।

এ সময় মন্ত্রী অত্যন্ত মনোযোগ সহকারে সোসাইটির নেতৃবৃন্দের কথা গুলো শুনেন এবং ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির একজন অভিভাবক হিসাবে এই সব কার্যক্রমে যুক্ত থাকার আগ্রহ প্রকাশ করে বিভিন্ন দিক নির্দেশনা দেন।

তিনি এসময় বলেন মাননীয় প্রধানমন্ত্রী ২০৪০ সালের মধ্যে মাদক মুক্ত বাংলাদেশ গড়ার যে স্বপ্ন বুনেছেন তার স্বপ্ন বাস্তবায়নে সকলে মিলে ধুমপান মুক্ত বাংলাদেশ গঠন করতে হবে মর্মে সরকারের লক্ষ পুরনে সকলকে কাজ করার আহবান জানান ।

সেই লক্ষে প্রথমে প্রতিটা ঘরে ঘরে ধুমপানের ক্ষতিকর দিক নিয়ে কাউন্সিলিং করার উপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার প্রতিটি গ্রাম ও ঘর যেন তারই একটি উদাহরণ হয় সেই লক্ষে উক্ত এলাকার সকলকে ধুমপানের ক্ষতিকর দিক তুলে ধরে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করতে উৎসাহিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শফিকুল ইসলাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক হাজী শেখ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল আরমান, ইসলামপুর উপজেলা শাখার সভাপতি শাহজাহান ইসলাম শাহীন, ঢাকা মহানগর উত্তরের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন খান, ইসলামপুর উপজেলার সাধারণ সম্পাদক রবিউল আউয়াল রুবেল।
ইসলামপুর উপজেলা শাখার সহ সভাপতি মোঃ বাদল মিয়া,পলবান্দা ইউনিয়ন সভাপতি শিপন মন্ডল। ৮নং পলবান্দা ইউনিয়ন এর সহ সভাপতি হাফেজ মোঃ রাজু মাহমুদ প্রমুখ।

Some text

ক্যাটাগরি: সমকালীন ভাবনা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি