বৃহস্পতিবার দুপুর ২:১৭, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁও রুহিয়ায় আবারও চেতনানাশক স্প্রে ছিটিয়ে দুর্ধর্ষ চুরি

২৪৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানাধীন ১৪ নং রাজাগাঁও ইউনিয়নের খড়ি বাড়ি (বড়দেশ্বরী) গ্রামের আব্দুর হাই এর ছেলে এবং একুশে সংবাদ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি কুদরত আলীর ছোট ভাই মোঃ নুরবক্ত আলী (২৮) বাড়িতে চেতনানাশক স্প্রে করে পরিবারের সবাইকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর ২১) দিবাগত রাতে ইউনিয়নের খড়ি বাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে। তবে ভুক্তভোগী পরিবারের ধারণা- ঘটনার দিন সন্ধ্যা ৭ঃ৩০ মিনিটে স্থানীয় রুবেল রানা এবং অজ্ঞাত একজন বাড়ির আশপাশে ঘোরাঘুরি করছিল তাই সন্দেহ জনক অনুভব করি তারাই টিউবওয়েলের পানিতে চেতনানাশক ওষুধ দিয়ে অচেতন করে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, নুরবক্ত আলীর বাড়িতে পানির সাথে চেতনানাশক ঔষধ দেয় চোরের দল। পরিবারের সকলে অচেতন হয়ে পড়লে তারা বাড়িতে ঢোকে। ঘরের দরজার তালা ভেঙে এবং ট্রাংকের তালা ভেঙে নগদ টাকা, সোনার গহনার মালামাল চুরি করে নিয়ে যায়। তবে জানা যায়, প্রথম সন্ধ্যায় সবার প্রচন্ড ঘুম পায় কাউকে কোন বলার সময় না পেয়ে অচেতন অবস্থায় পড়ে থাকে।

পরের দিন সকালে নুরবক্তর ছেলে সোহানের ঘুম ভাঙে সকাল ৭ঃ৩০ মিনিটের। এ সময় সে ট্রাংকের ভেতরের মালামাল এলোমেলো হয়ে পড়ে আছে দেখে সঙ্গে সঙ্গে সোহান পরিবারের সদস্যদের ডাকে। সকলের জ্ঞান ফিরলে দেখে নগদ অর্থ, অলঙ্কার সহ অনেক কিছু চুরি করে নিয়ে যায়।

ভূক্তভোগী নুরবক্ত আলী জানান, আনুমানিক নগদ অর্থ ১,৫৭০০০/- (একলক্ষ সাতান্ন হাজার) অলঙ্কার মোট ৪৭,৪০০/ (সাত চল্লিশ হাজার চার শত) টাকা চুরি করে নিয়ে যায়।

ইউপি সদস্য মোঃ আবু তাহের জানান, পরিবারের সকলের প্রাথমিক চিকিৎসা চলছে। তারা এখন অনেকটাই স্বাভাবিক। এলাকাবাসী জানায়, এর আগেও আশপাশে এমন চুরির ঘটনা ঘটে । বারবার চুরির ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

১৪ নং রাজাগাঁও ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার জানান, সংঘবদ্ধ চোরচক্র এ ঘটনা ঘটিয়েছে। তাদেরকে চিহ্নিত করে গ্রেফতারে পুলিশকে তৎপর হওয়ার পরামর্শ দিয়েছি রুহিয়া থানা তদন্ত ওসি শহিদুর রহমান বলেন ভিক্টিম থানায় অভিযোগ দায়ের করেছে এখন তথ্যাদি সংগ্রহ করে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে ।

ঠাকুরগাঁও থেকে: মোঃ জাহিরুল ইসলাম    

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি