শুক্রবার সকাল ৭:১৩, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতা ফজিলাতুন নেছার জন্মবার্ষিকীতে আলোচনা সভা

২৪১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, সেলাই মেশিন বিতরণ ও পুরস্কার বিতরণ অনষ্ঠিত হয়। রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ বিতরণ অনুষ্ঠিত হয়। শুরুতেই মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান করেন।

এ উপলক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে আলোচনা সভায় জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন, (অনলাইন মাধ্যমে) আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রামকৃষ্ণ বর্মন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আসাদুল ইসলাম,জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোকসানা বানু হাবীব, ঠাকুরগাঁও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যক্ষ তাহমিনা আখতার মোল্লাহ, জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জাতীয় মহিলা সংস্থার জেলা নির্বাহী অফিসার নার্গিস আরা চৌধুরী প্রমুখ।

এ সময় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা খলিলুর রহমান। অনুষ্ঠানে জেলার ৩৫ জন অসহায় ও দুস্থ নারীকে একটি করে সেলাই মেশিন প্রদান এবং বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে স্কিপিংয়ে গ্রিনেস বুক অব ওয়ার্ল্ডে নাম লেখানোয় রাসেল ইসলামকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি