বুধবার দুপুর ১২:৫৪, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে নারীর দক্ষতা উন্নয়নে ৫ দিনব্যাপী স্ক্রিন প্রিন্ট প্রশিক্ষণ উদ্বোধন

২০৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নারীর দক্ষতা উন্নয়নের পাশাপাশি তাদের জীবনের মানোন্নয়নে সহায়ক ভূমিকা রাখার লক্ষ্যে ঠাকুরগাঁওয়ে ৫ দিনব্যাপী স্ক্রিন প্রিন্ট প্রশিক্ষণ উদ্বোধন করা হয়। গতকাল মঙ্গলবার শহরের হলপাড়াস্থ কারুপণ্য উন্নয়ন
সংস্থার প্রশিক্ষণ কেন্দ্রে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এসএমই ফাউন্ডেশনের আয়োজনে ও ঠাকুরগাঁওয়ের কারুপণ্য উন্নয়ন সংস্থার বাস্তবায়নে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে ডেইলী স্টার পত্রিকার জেলা প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েতের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক নুরুজ্জামান চৌধুরী,বিশেষ অতিথি ঠাকুরগাঁও বিসিকের উপ-ব্যবস্থাপক মো. নুরেল হক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগম, কারুপণ্য উন্নয়ন সংস্থার চেয়ারম্যান চন্দনা ঘোষ।

প্রশিক্ষণে ঠাকুরগাঁও জেলার ৩০ জন নারী অংশগ্রহণ করছেন। আর এসব নারীদের প্রশিক্ষক হিসেবে পাঁচদিনব্যাপী প্রশিক্ষণ প্রদান করবেন এসএমই ফাউন্ডেশনের ফ্যাশন ডিজাইনার সাবা নওরিন পলি। এই প্রশিক্ষণটি ২৪ আগস্ট থেকে শুরু হয়ে আগামী ২৮ আগস্ট শেষ হবে।

উদ্বোধন শেষে বক্তব্যে ঠাকুরগাঁওয়ের যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক নুরুজ্জামান চৌধুরী বলেন, নারীরা বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে।তারই ধারাবাহিকতায় এই স্ক্রিন প্রিন্ট প্রশিক্ষণ গ্রহণ করে নারীরা তাদের দক্ষতা উন্নয়নের পাশাপাশি তাদের জীবনের মানোন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে বলে আশা করি।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি