বুধবার সকাল ১১:২৬, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নিয়ে মোটসাইকেলে আসার সময় আটক ৩

২৮০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে মোটরসাইকেল করে মাদকদ্রব্য বহনের অভিযোগে তিন যুবককে তিন মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। দন্ডপ্রাপ্তরা হলেনন, মাসুদুর রহমান ওয়াসিম (৩৬), আকসার মিয়া (৩০) ও শিপন মিয়া (২২)। তাদের সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মেড্ডা এলাকায়। শুক্রবার দুপুরে উপজেলা প্রশাসনের সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট মোঃ সাইফুল ইসলাম এ দন্ডাদেশ দেন।

উপজেলা প্রশাসন জানায়, কঠোর লকডাউনে যান্ত্রিক যানবাহন চলাচল বন্ধ করতে দুপুরের দিকে তিতাস ব্রিজ এলাকায় উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে ওই তিন যুবক একটি মটরসাইকেলে করে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিল। এসময় অভিযানে থাকা পুলিশ মটরসাইকেলটির গতিরোধ করে তাদের দেহ তল্লাশি করে অন্তর্বাস থেকে চার বোতল এসকফ সিরাপ উদ্ধার করে। ভ্রাম্যমান আদালত মাদক বহনের অভিযোগে এই তিন যুবককে তিন মাস করে কারাদন্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করে। তাদের মোটর সাইকেলটি পুলিশের জিম্মায় দেওয়া হয়েছে।

এ বিষয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট মোঃ সাইফুল ইসলাম বলেন, কঠোর লকডাউনে দায়িত্ব প্রতিপালন করতে উপজেলা প্রশাসন মাঠে থাকবে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি