মঙ্গলবার বিকাল ৩:২৮, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে সংযোগ-কানেকটিং পিপলের পক্ষ থেকে ৫টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর

৩২৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাস মোকাবেলায় সদর হাসপাতালে ৫টি বড় অক্সিসেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগ-কানেকটিং পিপলের জেলা শাখার আয়োজনে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহবুবুর
রহমান, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রামকৃষ্ণ বর্মন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, সদর হাসপাতালের তত্তাবধায়ক ডা:নাদিরুল আজিজ চপল, সংগঠনের জেলা শাখার সমন্বয়ক স্থপতি
সাকিব মাহমুদ রিচি প্রমুখ।

এ সময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল নোমান, আসাদুল ইসলামসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সংগঠনের সদস্য নাহিন, রাতুল, প্রান্ত, শিহাব, সেজান, অঙ্কুর, সৌধসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
পরে সংগঠনের পক্ষ থেকে করোনা মোকাবেলায় বিনামূল্যে জেলা প্রশাসকের মাধ্যমে স্বাস্থ্য বিভাগকে প্রদানের জন্য ৫টি ৯ দশমিক ৮ কিউবিক মিটারের অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, সংযোগ-কানেকটিং পিপল সংগঠনের পক্ষ থেকে সারা দেশে করোনা মোকাবেলায় বিভিন্ন কার্যক্রম পরিচালনা হয়ে আসছে। এরই ধরাবাহিকতায় এর আগে
ঠাকুরগাঁও সদর হাসপাতাল কর্তৃপক্ষকে ননব্রিদিং মাস্ক, কনসেনট্রেটর মেশিন প্রদান করা হয়।আগামীতেও বড় পরিসরে বিভিন্ন করোনা উপকরণ বিতরণ করা হবে বলে জানান সংগঠনের সদস্যরা।
এছাড়াও সংযোগ-কানেকটিং পিপল সংগঠনের ঠাকুরগাঁও জেলায় কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সেবায় ১৫টি সিলিন্ডার সংগঠনের নিজস্ব তত্ত্বাবধানে রয়েছে। যা দ্বারা আমরা সার্বক্ষণিক সেবা দিতে প্রস্তুত রয়েছি।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি