বুধবার সকাল ১১:৫৭, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সুরক্ষা সামগ্রী বিতরণ

২০৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে করোনা মোকাবেলায় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পক্ষ থেকে সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়। বৃহস্পতিবার জেলা প্রশাসক, জেলা পুলিশ, সিভিল সার্জন, সদর থানা, প্রেস ক্লাবসহ শহরের বিভিন্ন স্থানে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, বর্তমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় এফবিসিসি আই কর্তৃক দেশব্যাপী স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণের অংশ হিসেবে ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পক্ষ থেকে জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠুর হাতে এবং শহরের চৌরাস্তাসহ বিভিন্ন স্থানে সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও চেম্বার এন্ড কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি হাবিবুল ইসলাম বাবলু, সহ সভাপতি মুরাদ হোসেন, মনিরুজ্জামান জুয়েল, ঠাকুরগাঁও পৌরসভার প্যানেল মেয়র-২ ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক সুদাম সরকার, খলিলুর রহমান, মামুন অর রশিদ, সাখাওয়াত হোসেন বুলুসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি