শনিবার ভোর ৫:৫২, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

কঠোর হচ্ছে প্রশাসন: ঠাকুরগাঁওয়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা অব্যাহত

২২৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও পৌর শহরের বিভিন্ন স্থান ও সদর উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। বৃহস্পতিবার বিকেলে করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সদর উপজেলার রোড, রহিমানপুর, জামালপুর,রায়পুর, শিবগঞ্জ বাজার, মাদারগঞ্জ হাটসহ বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে তদারকি করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।

বিভিন্ন দোকানপাট ও শপিং মলে স্বাস্থ্য বিধি অমান্য করা ও মাস্ক না পরায় তিনি ২ জন মটরসাইকেল আরোহী, ২ জন পথচারী ও কাপড়ের দোকান খোলা রাখায় ১জন দোকানীসহ মোট ৫ জনকে অর্থদন্ড প্রদান করেন।
অন্যদিকে শীবগঞ্জ বাজারের ছাগলহাটিতে ইয়াবা সেবনকালে নারায়ন রবি দাস (৪৫) নামে এক মাদকসেবীর ২ মাসের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন সদর ইউএনও। নারায়ন পূর্ব পারপুগী
এলাকার মৃত মোহন রবি দাসের ছেলে।

অপরদিকে জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের নির্দেশনায় পৌর শহরের বিভিন্ন এলাকা, সদর উপজেলার ভুল্লি বাজারে বিধি নিষেধ প্রতিপালনের বিষয়টি তদারকি করেন সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগ। এ সময় নির্দেশ অমান্য করায় ৪ জন ব্যবসায়ি ও ১ জন পথচারীকে অর্থদন্ড প্রদান করেন। উভয় অভিযানেই জনসাধারণকে করোনা থেকে বাঁচতে বিভিন্ন সতর্কতামূলক পরমার্শ প্রদান করা হয় এবং জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এ ধরনের অভিযান ভবিষ্যতে আরও কঠোরভাবে প্রতিপালন করা হবে বলে জানান জেলা প্রশাসক মাহবুবুর রহমান। অভিযানে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল কাইয়ুম খান, সরদার মোঃ গোলাম রব্বানী উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি