শুক্রবার রাত ২:২৭, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

এবার ব্রাহ্মণবাড়িয়ার আরো ২ থানার ওসি বদলি

৩২৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ায় সাম্প্রতিক তাণ্ডবের পর জেলা পুলিশে বদলির হিড়িক পড়েছে। ইতোপূর্বে সহকারী পুলিশ সুপার পদমর্যাদার একজন ও পুলিশ পরিদর্শক পদমর্যাদার পাঁচজন কর্মকর্তা বদলি হয়েছেন। এবার আরো দুই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বুধবার (৯ জুন) পুলিশ সদর দপ্তর থেকে দুই ওসির বদলি সংক্রান্ত আদেশ এসেছে জেলা পুলিশের কাছে।

জেলার বিজয়নগর থানার ওসি মো. আতিকুর রহমানকে রংপুর ও নাসিরনগর থানার ওসি এটিএম আরিচুল হককে বরিশাল রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বিষয়টি নিশ্চিত করে বলেন, জনস্বার্থে দুই ওসিকে বদলি করা হয়েছে। তবে ওই দুই থানায় এখনও নতুন কাউকে পদায়ন করা হয়নি।

এর আগে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের তাণ্ডবের এক মাস পূর্ণ হওয়ার দিন গত ২৬ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মো. আবদুর রহিমকে বদলি করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়। পরদিন পুলিশ সদর দফতরের পৃথক আদেশে ২৭ এপ্রিল জেলা পুলিশের বিশেষ শাখার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরীকে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সে, খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি গাজী মো. সাখাওয়াত হোসেনকে গাজীপুরে বদলি করা হয়।

এরপর ৯ মে সরাইল থানার ওসি নাজমুল আহমেদকে বরিশাল রেঞ্জে সংযুক্ত করা হয়। সর্বশেষ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহানকে জেলার পুলিশ সুপার কার্যালয়ের নিয়ন্ত্রণ কক্ষে এবং পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহমেদকে রাঙামাটি জেলায় বদলি করা হয়।

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধীতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় বিক্ষুব্ধরা। পুলিশ জানায়, হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা ওই তাণ্ডব চালায়। তিনদিনের তাণ্ডবের ঘটনায় অন্তত ১১ জন নিহত হন। এ সব ঘটনায় ৫৫টি মামলা দায়ের হয়। মামলাগুলোর এজহারনামী আসামি ৪১৪ ও অজ্ঞাতনামা আসামি সংখ্যা ৩৫ হাজারেরও বেশি।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি