শুক্রবার সকাল ৬:১১, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

আখাউড়ার রেল-কর্মকর্তা শিমরাইলকান্দির কিসমত মিয়া ভাদুঘরে ট্রাকচাপায় নিহত

১০৪১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় কিসমত মিয়া (৪০) নামে রেলওয়ের এক কর্মচারী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে পৌর শহরের ভাদুঘর এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

কিসমত মিয়া জেলা শহরের শিমরাইলকান্দি এলাকার মৃত আইনাল মিয়ার ছেলে। তিনি আখাউড়া রেলওয়ে স্টেশনে পয়েন্টম্যান হিসেবে কাজ করতেন। এ ঘটনায় কালিপদ (৩০) ও কাউসার (৩৫) নামে আরও দুইজন আহত হয়েছেন। তাদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে কিসমত’সহ আরও কয়েকজন আখাউড়া থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে জেলা শহরে আসছিলেন। পথিমধ্যে ভাদুঘর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কিসমত মারা যান। এ ঘটনায় আহত দুই যাত্রীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, পরদিন বুধবার আছরবাদ তার নিজ গ্রাম শিমরাইলকান্দি জানাযার মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়ে সেখানের গোরস্থানেই তাকে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুতে শোক বার্তা জানান আখাউড়া রেলওয়ের সকল কর্মকর্তা-কর্মচারীগণ, তাদের একটি ফেসবুক গ্রুপে। সেখানে তারা লিখেন, “গতকাল আনুমানিক রাত নয়টায় আখাউড়া রেলওয়ে স্টেশনে কর্মরত অবস্থায় জনাব কিসমত মিয়া পি ম্যান শারিরীক ভাবে অসুস্থ হয়ে পড়েন৷ তাৎক্ষনিক চিকিৎসার লক্ষে তাকে সি.এন.জি যোগে বি-বাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে দুর্ভাগ্যক্রমে সড়ক দূর্ঘটনায় জনাব কিসমত মিয়া মর্মান্তিক ভাবে আহত হন৷ তাকে নিয়ে মেডিকেলে পৌছালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন (ইন্নালিল্লাহি অইন্না ইলাহি অরাজিউন)।

এই মর্মান্তিক দুর্ঘটনায় আখাওড়া রেলওয়ে স্টেশনে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীগন গভীরভাবে শোকাহত ও তার বিদেহি আত্নার মাগফেরত কামনা করছেন৷ একই সাথে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন৷ এস.এস- আখাউড়া।”

আদিত্ব্য কামাল: ব্রাহ্মণবাড়িয়া থেকে

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি