শনিবার রাত ৪:৩৪, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠনের শুভ জন্মদিন 

৪৭৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

শিক্ষা শান্তি দেশ জাতির পতাকাবাহী, সাংবাদিক ও প্রতিবন্ধীদের কল্যাণের সংগঠন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন, মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের চেতনাকে যুগ যুগ ধরে রাখতে, জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সরকারের উন্নয়নের এক মাত্র ভ্যান গার্ড হয়ে, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ রেহানার দিক নিদেশনা’র সংগঠন।

সোনার বাংলা বিনির্মানের সত্যের পথে মুক্তিযোদ্ধের চেতানা বিশ্বাসী সংবাদ কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন। বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুনাবলীর সংমিশ্রন জাতির বিবেক দের ঘটিয়ে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন অতিক্রম করেছে পথচলার ১টি বছর।

সার্বভৌমত্ব, গণতন্ত্র, ইতিহাস রক্ষায় সন্ত্রাস মাদক দুর্নীবাজদের দমন করিতে অতন্দ্র প্রহরীর মতো কাজ করে যাওয়া এশিয়া মহাদেশের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠনের ঠিক এই দিনে এই সময় আন্তপ্রকাশ। অনেক বাধাঁ অনেক আলোচনা অনেক সমালচনায় আজো আমারা আছি প্রাণের সংগঠনের মূল নিয়ে দ্বাড়িয়ে ঠিক যেনো জাতির জনকের সেই গর্জে ওঠা প্রাণের সূরের মতন।

বিএসকে এস -তার সোনালী অতিতের মতো সমৃদ্ধ ভবিষ্যত গড়বে। নবীনদের মেধা দেশ গড়ার কাজে লাগুক, স্বাধীনতার মূলমন্ত্র বিধৌত হোক নতুন প্রজন্মের বিবেক ও চেতনা। জাতির বিবেক কে জাগিয়ে তোলতে ,দেশ ও জাতির সেবা করতে অনাগত প্রজন্মের লড়াই হোক সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আর মুক্তিযোদ্ধার স্বপক্ষে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে, সব অশুভ শক্তিকে পিছনে ফেলে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যাক বাংলাদেশ সাংবাদিক কল্যাণ সংগঠন।

Some text

ক্যাটাগরি: দর্শন, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি