রবিবার বিকাল ৩:৪৮, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৬ই জুন, ২০২৪ ইং

জেলা প্রশাসকের পক্ষ থেকে ঠাকুরগাঁওয়ের কৃতিসন্তান আনোয়ার খসরু পারভেজকে অভিনন্দন

৪৩৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও জেলার কৃতিসন্তান, আমাদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের যিনি বর্তমানে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ার খসরু পারভেজ (সুমন) কর্মরত।

তাঁর লিখিত ‘ বাংলাদেশের করোনা প্রেক্ষাপট ও চালচিত্র ‘ বইটি প্রকাশিত হওয়ায় নিজ জেলা সহ সারা দেশে কোভিড-১৯ সম্পর্কিত তথ্য তুলে ধরায় মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে এবং ইতোমধ্যেই প্রফেসর ড. মো. আনোয়ার খসরু পারভেজ অনেকের মাঝে সমাদৃত ও অভিনন্দিত হয়েছেন।

এরই মধ্যে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ার খসরু পারভেজ নিজ জেলা ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উদযাপন করতে আসেন।
কোভিড-১৯ সম্পর্কিত কয়েকটি অনুষ্ঠানে জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিমের সাথে আলোচনায় অংশ গ্রহন করেন।

প্রফেসর ড. মো. আনোয়ার খসরু পারভেজ এসময় দেশদর্শন ডটকমের প্রতিবেদককে বলেন, ব্যস্ততার কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র আজকের ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিমের সাথে একান্তে কথা বলার সুযোগ হয়ে উঠেনি।

তিনি বলেন,আজ বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে একান্তে কথা বলার সুবাধে আমার লিখিত বইটি জেলা প্রশাসক, ঠাকুরগাঁও কে উপহার দিতে এলে জেলা প্রশাসক আমাকে স্বাগত জানান এবং বর্তমান প্রেক্ষাপটে এ ধরনের বই লেখায় আমাকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়া তিনিও জেলা প্রশাসক কর্তৃক মুজিব বর্ষ উপলক্ষে প্রকাশিত স্মারক প্রকাশনা ‘চেতনায় অম্লান তুমি’ গ্রন্হটি আমাকে উপহার হিসেবে প্রদান করেন তিনি।
জেলা প্রশাসনের পক্ষ থেকে ঠাকুরগাঁওয়ের কৃতিসন্তান কে অভিনন্দন প্রদান করে ফেসবুকে একটি পোষ্ট দেওয়ায় জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অনেকেই।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি