বৃহস্পতিবার বিকাল ৪:১৩, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২রা মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের দুস্থদের মাঝে ইফতার বিতরণ

৪৫২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে এসএসসি-২০০০ ব্যাচ “কিংবদন্তী”র পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে উন্নতমানের ইফতারী, জুস, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। “ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি” এই শ্লোগানের আঙ্গিকে সোমবার বিকেলে সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম, বিশেষ অতিথি জেলা প্রশাসকের সহধর্মীনী ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি নুসরাত জাহান।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন,সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহমদুন্নবী রাজা, বিশ্বনাথ রায়, জুয়েল আলম,কিংবদন্তী, এসএসসি-২০০০ ব্যাচের ঠাকুরগাঁওয়ের সদস্য কলি শারমিন, শাওন তালুকদার, শাফকাত জাহান খুশি, কামরুজ্জামান কামু, মনিরুল ইসলাম, আরিফ, শাহজাহান কবির বাবু,সেলিম রেজা, রিয়াজুল ইসলাম রিয়াজ,ফারজু প্রমুখ।

এসএসসি-২০০০ ব্যাচের বক্তারা তাদের বক্তব্যে ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি” এ অনুষ্ঠানে উপস্থিত থাকায়
মানবিক জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম ও সহধর্মিণী নুসরাত জাহানকে এসএসসি-২০০০ ব্যাচের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন সদস্য ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিরুল ইসলাম। তবে উপস্থিত থাকতে না পারলেও “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের ঠাকুরগাঁওয়ের সকল সদস্যরা এতে সার্বিক সহযোগিতা প্রদান করেন।

এ সময় দেড় শতাধিক অসহায়, দুস্থ ও রোজাদার ব্যক্তির মাঝে সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে উন্নত মানের ইফতার, মাস্ক, জুস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। ঠাকুরগাঁও জেলার পাশাপাশি সারা দেশেই “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের আয়োজনে বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা হয়ে আসছে বলে জানান সদস্যরা।

এছাড়া ঠাকুরগাঁও জেলায় নতুন কিছু সামাজিক ও উন্নয়নমূলক এবং ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করা হবে বলে জানান এ ব্যাচের
সদস্যরা।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি