মঙ্গলবার বিকাল ৪:১৫, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সুহৃদ সম্মিলন উদযাপন

৪৫৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গতকাল ২৩ মার্চ ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের বাৎসরিক পিকনিক ও সকল সাংবাদিক পরিবারবর্গের মিলন মেলায় পরিণত হয়। এই পিকনিকের স্থান ছিল নরসিংদী ড্রিমল্যান্ড হলিডে পার্ক। এর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সুযোগ্য কন্যা নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারজানা আক্তার রিতা। তার   আপ্যায়নে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাংবাদিকগণ মুগ্ধ হন।

তিনি একজন শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে নির্বাচিত হন তাছাড়াও সুবিধাবঞ্চিত মানুষের জন্য উনি অনেক সামাজিক কর্মকাণ্ড করে নানা পুরস্কারে পুরস্কৃত হয়। উনি একজন সুন্দর সংস্কৃতি মনের মানুষ।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, বর্তমান সেক্রেটারি জাবেদ রহিম বিজন এবং ব্রাহ্মণবাড়িয়ার সকল সিনিয়র ও জুনিয়র সাংবাদিকবৃন্দ।

জেলা প্রশাসনের আয়োজনে একটি মনোরম সংস্কৃতি সন্ধ্যা উপহার দেওয়া হয়। তাছাড়াও সাংবাদিকদের মাঝে কবিতা আবৃত্তি করেন মনির হোসেন, সুন্দর কন্ঠে গান শোনান এটিএন বাংলার সাংবাদিক পীযূষ দা। তাছাড়াও শিশুরা কবিতা আবৃত্তি ও গান শোনান।

এই মিলন মেলায় মাঝে নরসিংদী প্রেস ক্লাবের সাথে একটি সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এরই মাঝে শিশু ও বয়স্করা বিভিন্ন রাইডে চড়ে এক আনন্দঘন পরিবেশে দিনটি কাটান।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি