শুক্রবার সকাল ৬:১৬, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে রাধা কৃষ্ণ মূর্তিসহ স্বর্ণালংকার চুরি

২৪৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের মিলনপুর গ্রামের হাটপুখুরী বাজার এলাকার কদমতলী মহামিলনী গিতা আশ্রম থেকে রাধা কৃষ্ণ মূর্তি চুরির ঘটনা ঘটে। গত শনিবার রাতে এ ঘটনা ঘটে।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক ভূপাল রায় জানান, স্থানীয় দীজেন্দ্র নার্থ বর্মন (৭০) ও তার স্ত্রী ঝুমকি রানী মন্দিরের দেখাশুনা করেন। মন্দিরের পাশেই তাদের থাকার ঘরে কে বা কাহারা বাহির থেকে দরজায় তালা লাগিয়ে দেয়। রাতের কোন সময় মন্দিরের রাধা কৃষ্ণি মূর্তিটি চুরি করে নিয়ে যায় চোরেরা। পরদিন গতকাল রোববার সকালে দীজেন্দ্র ও তার স্ত্রী ঝুমকি রানীর চিৎকারে ঘরের তালা ভেঙ্গে তাদেরকে বের করা হয়।


পরে মন্দিরের ভেতরে প্রবেশ করে জানা যায়, রাধা কৃষ্ণ পিতলের মূর্তি সহ স্বর্নের পদুকা ৫০টি, রূপার পদুকা ৬০টি, মূর্তির সাথে থাকা রূপার বাঁশি, রাধার পায়ের নূপুর, রিং, রুলি, গলায় রুপার চেন, মাটির ব্যাংকে থাকা আনুমানিক ২০ হাজার টাকা নিয়ে পালিয়েছে চোরেরা। পরে পুলিশকে বিষয়টি জানালে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়াও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম, ওসি তদন্ত আতিকুল ইসলাম আতিক ঘটনাস্থল পরিদর্শন করেন।  

পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। খুব দ্রুত চুরির সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

 

 

 

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি