রবিবার সকাল ৯:২৫, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ৩রা মার্চ, ২০২৪ ইং

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

৩০৮ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২১” অনুষ্ঠিত হয় ঠাকুরগাঁওয়ে। গতকাল মঙ্গলবার সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে ম্যারাথন উদ্বোধন করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

সদর উপজেলা পরিষদের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, নব নির্বাচিত পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা,এনএসআই’র ডিডি হেমায়েত হোসেন, জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দিন আল আজাদ, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন,জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার সহ জেলা প্রশাসন, সদর উপজেলা প্রশাসন, বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও অংশগ্রহনকারীগণ উপস্থিত ছিলেন।

ম্যারাথনে প্রায় সহসাধ্রিক প্রতিযোগী অংশ নেন। ম্যারাথনটি সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে শুরু হয়ে বাসষ্ট্যান্ড ও সত্যপীর ব্রীজ হয়ে ডিসি পর্যটন পার্কে গিয়ে শেষ হয়। সেখানে অবস্থিত মুজিববর্ষ চত্বরে অংশগ্রহনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি