বৃহস্পতিবার সকাল ১১:৪১, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বৃদ্ধা ভিক্ষুকের টাকা ছিনিয়ে নিল ২ যুবক

৬০৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

একজন বৃদ্ধা ভিক্ষুকের টাকা ছিনিয়ে নিল দুই যুবক। ঠাকুরগাঁ‌ও শহরের পৌর এলাকায় এক বৃদ্ধা ভিক্ষুককে কিল-ঘুষি লাথি মেরে মাটিতে ফেলে তার জমানো সব টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (১ মার্চ) বিকেলে পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের গোবিন্দনগর মুন্সির হাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

তিনি জানান সারাদিন ভিক্ষা করে বিকেলে মুন্সির হাটে রাস্তার পাশে বসে টাকা গুনছিলেন। এ সময় দুই যুবক তাকে কিল-ঘুষি লাথি মেরে প্রায় ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

ওই ভিক্ষুক গোবিন্দনগর মুন্সির হাট এলাকার মৃত মজির উদ্দিনের স্ত্রী মহেলা বেগম (৭৫)। স্থানীয়রা জানান, মহেলা বেগম দীর্ঘদিন ধরে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছেন। চুরি বা হারিয়ে যাওয়ার ভয়ে ভিক্ষা করে জমানো টাকা সবসময় তার শাড়ির আঁচলেই বেঁধে রাখতেন।

বৃদ্ধা জানান, আমি একজন ভিক্ষুক। অনেক কষ্টে খেয়ে না খেয়ে টাকাগুলো জমিয়েছিলাম চিকিৎসা করানোর জন্য। এখন আমি কী করব? আমার চিকিৎসা কীভাবে হবে? আমি প্রশাসনের সহযোগিতা চাই।এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, এমন ভিক্ষুকের টাকা ছিনতাইয়ের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ঠাকুরগাঁও থেকেঃ জাহিরুল ইসলাম   

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি