শনিবার সন্ধ্যা ৭:০৫, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে কিশোরীকে পালাক্রমে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

৪০২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে প্রেমের ফাঁদে ফেলে ১৭ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে ঠাকুরগাঁও সদর পুলিশ। সোমবার (০১ মার্চ) ভোর রাতে সদর উপজেলার জামালপুর ইউনিয়ন ও রাণীশংকৈল উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার জামালপুর ইউনিয়নে উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০), জেলার রাণীশংকৈল উপজেলার নুনতোর গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী(১৯), ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।

জানা যায়, এক মাস আগে ওই কিশোরীর সাথে বাবু ওরফে বাবুলের মোবাইল এর মাধ্যমে পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে গত শনিবার বিকাল তিনটার সময় খালার বাড়িযাওয়ার কথা বলে বাড়ি হতে কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সাথে দেখা করতে যায়।

সেখানে বাবুল ও তার সহযোগী সোহেল সহ অপরিচিত ৪/৫ জন ওই কিশোরীকে ও তার বোনকে অপহরণ করে নিয়ে যায় । পরবর্তীতে ভগত গাজী মুরগির ফার্মে ওই কিশোরীর বোকনে আটকে রাখে এবং পাশের আমবাগানে বাবু ওরফে বাবুল ও তার সহযোগী সোহেল সহ অন্যান্যরা ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করেন। ওসি জানান অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। মামলার তদন্ত চলছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ঠাকুরগাঁও থেকে: জাহিরুল ইসলাম    

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি