শনিবার সকাল ৯:৫৬, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে জুলাই, ২০২৪ ইং

জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

৩৩৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

রবিবার ( ১৪ মার্চ) ঠাকুরগাঁওয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের আয়োজন করা হয়েছে।

বৈশ্বিক কোভিড -১৯ পরিস্থিতিতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সারা দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতা রক্ষায় সাংগঠনিক কর্মকাণ্ডকে আরও গতিশীল ও বেগবান করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নির্দেশে জেলা আহ্বায়ক এর সহযোগিতায় ঠাকুরগাঁওয়ে একটি পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন ও অনুমোদন করা হয়।
জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সফল সভাপতি হিসেবে দায়িত্ব পালন করায় পুনরায় নজমুল হুদা শাহ এ্যাপোলেকে জেলা কমিটির সভাপতি নির্বাচিত করা হয়।

সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় কামরুজ্জামান সুনাম কে জেলা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
সহ -সভাপতি রেজাউল ইসলাম রাজাসহ
(সহ-সভাপতি) ১১ জন, যুগ্ম সম্পাদক শামীম ফেরদৌস সহ ৩ ( তিন) জন, সাংগঠনিক সম্পাদক এমদাদ ফরহাদ সহ ৩( তিন) জন, প্রচার সম্পাদক কুরবান আলী, দপ্তর সম্পাদক আফরোজ মাহমুদ বিপুসহ কার্যকরী কমিটি সম্পাদক পদে ৩২ (বত্রিশ) জন।

কার্যকরী সদস্য ফখরুল ইসলাম জুয়েল সহ ৫০ (পঞ্চশ) জন সদস্য মোট ১০১ (একশ এক) জনের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

পরে জেলা পূর্ণাঙ্গ কমিটির অনুমোদনের কপি
কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষ থেকে জেলা নব নির্বাচিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলেকে প্রদান করা হয়।

এসময় জেলা নব নির্বাচিত সভাপতি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’সহ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

এবং তিনি জেলার প্রতিটি ইউনিটকে শক্তিশালী করার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের সংগ্রামে নিজেদেরকে সম্পৃক্ত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি