সোমবার রাত ১২:০৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২৪ ইং

ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের

৫০৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

‘যদি করি রক্তদান বেচে যাবে একটি প্রাণ’ রক্তদানে উৎসাহিত করি রক্তা দিয়ে একটি জীবন বাচাতে পারি। এলাকায় রক্তদানে উৎসাহিত করার লক্ষে ও অনেকে রক্তের গ্রুপ না জানার কারণে রক্ত দিতে সম্ভব হয় না জরুরী অবস্থায়। তাই সমাজ সেবা সংঘটন টি ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন এই উদ্যোগ নেওয়া হয়।

স্যোসাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন উদ্যোগে করোনার সকল স্বাস্থ্য বিধি মেনে কিশোরগঞ্জ, হোসেনপুর উপজেলা রামপুর বাজারে মহান ভাষা দিবস উপলক্ষে ফ্রি রক্ত গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন কর্মসূচি হয়।

এ সময় স্যোসাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি মুতাছিম বিল্লাহ, প্রথমে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে, ‘সুখেদুঃখে আপনজন স্যোসাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ এই স্লোগান কে সামনে রেখে এলাকায় যুবদের রক্তদানে উৎসাহিত ও সমাজ সেচ্ছাসেবী হওয়ার জন্যে কোরআন ও হাদিসে আলোকে বক্তব্য রাখেন।

উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন সংঘটনের কমিটি সিনিয়র সহ-সভাপতি মো. নাঈম হোসাইন, সেক্রেটারী জেনারেল মাওঃ শফিকুল ইসলাম, সহকারী সেক্রেটারির মেহেদী হাসান অন্তর, অর্থ সম্পাদক রিয়াদ হাসান,শিক্ষা সম্পাদক মিনহাজ উদ্দীন, সহকারী শিক্ষা সম্পাদক জাহাঙ্গীর, প্রচার সম্পাদক ওয়াসকুরুন হাসান, সহকারী প্রচার সম্পাদক আল হাদীস সমাজ সেবা সম্পাদক সজিব মিয়া। আরো উপস্থিত ছিল। আহ্বায়ক কমিটির সদস্য সমুহ।

রানা, নুর মুহাম্মদ, ফাহাদ, সুৃমন, মামুন, রায়হান, আনোয়ার, তৌহিদ ইত্যাদি।
এসো মানবতার সেবায় নিজেকে উদ্বুদ্ধ করে সমাজ ও অসহায় মানবের পাশে দাঁড়ায়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা, সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি