মঙ্গলবার বিকাল ৩:২৭, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

পৌরসভা নির্বাচন: ঠাকুরগাঁওয়ে বিএনপির সংবাদ সম্মেলন

৩১৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মনোনীন প্রার্থীর প্রচারণায় বাধা, পোষ্টার ছেড়া, কর্মীদের মারপিট, ভোটারদের হুমকি, কর্মীদের কার্যক্রম থেকে বিরত থাকাসহ ভীতিকর ও ত্রাসের পরিবেশ সৃষ্টির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আয়োজনে গতকাল বুধবার জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র মির্জা ফয়সল আমীন বলেন, দীর্ঘদিন ধরে নির্বাচনে শেষ পর্যন্ত থাকা এবং সুষ্ঠু ভোটের জন্য কাজ করে আসছে বিএনপি। কিন্তু কয়েকদিন থেকে আ’লীগের লোকজন বিএনপির প্রার্থী শরিফুল ইসলাম শরিফের প্রচারনায় বাধা, পোষ্টার ছেড়া, কর্মীদের মারপিট, ধানের শীষের ভোটারদের হুমকি, কর্মীদের কার্যক্রম পরিচালনা থেকে বিরত থাকা, মিথ্যা মামলা করা হচ্ছে। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডে বিভিন্ন আ’লীগের নেতা বিএনপি সমর্থীত মানুষজনদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধামকি দিচ্ছে। গত মঙ্গলবারও আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে কে বা কাহারা ককটেল জাতীয় জিনিস ফুটিয়েছে।

আর আ’লীগ পরিকল্পিতভাবে বিএনপির নেতা কর্মীদের নামে মামলা দিয়ে গ্রেফতার করছে। আমরা ইতিমধ্যে রিটার্নিং অফিসার বরাবর এ বিষয়গুলো জানিয়ে লিখিত অভিযোগ দিলেও কোন লাভ হয়নি। তবে শেষ অবধি নির্বাচনে থাকবো কিনা সেটা বসে সিদ্ধান্ত নেওয়া হবে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, বিএনপির মনোনীত প্রার্থী শরিফুল ইসলাম শরিফ, জেলা যুবদলের সভাপতি মাহেবুল্লাহ আবু নুর, সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিনসহ বিএনপির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি