শনিবার সন্ধ্যা ৬:৫৭, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

১০ বছর ধ‌রে মানবতার সেবায় মজিদ নাহার ফাউন্ডেশন

৪৬০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গতকাল ২৪ জানুয়ারি মজিদ নাহার ফাউন্ডেশন এর উদ্যোগে চারশত সুবিধাবঞ্চিত মানুষ এর পাশে দাঁড়াল । তীব্র শীতের মাঝে তাদেরকে কম্বল দিয়ে কিছুটা হলেও সাহায্যের হাত বাড়ান। মজিদ নাহার ফাউন্ডেশন বিগত ১০বছর ধ‌রে এরকম নানা রকম সামাজিক কার্যকলাপ করে আসছে।

যেমন অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরণ, করোনার সময় খাদ্য সামগ্রী বিতরণ রমজানের সময় রমজানের ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করে আসছেন।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম, আরো উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মজিদ নাহার ফাউন্ডেশন এর সহ সভাপতি এইচ এম জাকারিয়া জাকির।

তাছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনেক গণ্যমান্য ও সিনিয়র সাংবাদিক বৃন্দ।সর্বশেষে এই অনুষ্ঠানের সহ-সভাপতি উপস্থিত সকলের কাছে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে তার মা বাবা ও এই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মনির হোসেন হিটুরজন্য দোয়া কামনা করেন। এবং এভাবে যেন আরো বেশি বেশি করে দান করতে পারেন সেই দোয়া কামনা করে সমাজের বিত্তবানদের এভাবে আর্তমানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি