রবিবার রাত ৮:২৯, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

হাজী সেলিম ফাউন্ডেশনের ৯০০ পরিবারকে শীতবস্ত্র উপহার

৪০৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

তিমির বনিক: শ্রীমংগল :: শ্রীমংগলের ২নং ভূনবীর ইউনিয়নের সাতগাঁও লইয়ারকূল গ্রামের সন্তান হাজি সেলিম (কাতার প্রবাসী)ওনার নিজ উদ্দ্যেগে নিজ অর্থায়নে হাজি সেলিম ফাউন্ডেশন ঘটন করেন ২০১৭ সালে।আজ রোজ রবিবার হাজী ফাউন্ডেশনের উদ্দ্যেগে ৯০০ শত পরিবারের মাঝে শীতবস্ত্র /কম্বল বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন হাজী সেলিম মিয়ার পিতা হাজী সৈয়দ আহমেদ, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ২নং ভূনবীর ইউনিয়নের চেয়ারম্যান রসিদ মিয়া,শ্রীমংগল থানার তদন্ত (অপারেশন) কর্মকর্তা নয়ন কারকুন, ফাউন্ডেশনের সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সহ-সভাপতি দুলাল আহমেদ, সহ-সভাপতি আব্দুল মুকিত, অর্থ-সম্পাদক আব্দুল মন্নান,সদস্য সচিব আব্দুল কাদের জিলানীর সঞ্চালনায় অনুষ্ঠান পরিচালনা শুরু হয়।

এতে অথিতিবৃন্দ সকলের বক্তব্য প্রধান করেন এবং চেয়ারম্যান সহ সকলে হাজি সেলিম ফাউন্ডেশনের কর্মকান্ডকে সাধুবাদ জানিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং বর্তমানে ও ভবিষ্যতে এগিয়ে চলুক সংঘটন তাতে সব ধরনের সহযোগিতা করবে বলে আশা ব্যক্ত করেন। বক্তরা আরো বলেন হাজি সেলিম ফাউন্ডেশন দ্বারা অত্র এলাকার গরীব, দুঃখী অসহায় মানুষসহ অত্র এলাকার প্রতি মসজিদের ইমাম ও মুয়াজ্জেমদের নগদ অর্থ প্রদান করেন। ১০টি হতদরিদ্র বসতহীন মানুষের ঘর তৈরি করে দিয়েছেন।করোনা মহামারী মোকাবেলায় ভূনবীর ইউনিয়নের ১০ হাজার মানুষের জন্য খাবার বিতরন করেন।এলাকার মানুষের জন্য নিজ অর্থে জমি কিনে কবর তৈরি করে দিয়েছেন।

শ্রীমংগল উপজেলার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে চাল, খাবার বিতরন করেন করোনা মহামারী মোকাবেলায়। হাজী সেলিম ফাউন্ডেশনের সংঘটকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে হাজি সেলিম বলেন দরিদ্র মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতা করে মনের আত্মতৃপ্তি ঘটে। হাজি সেলিম আরো বলেন এসব করার পেছনে আমার কোন রাজনৈতিক বা মেম্বার, চেয়ারম্যান হওয়ার জন্য এসব করছেন না, আর রাজনীতিতে কোন দিন আসবেন না এমন ইচ্ছে ও নেই। আমার উদ্দেশ্য একটি মানুষের সেবা করা।র্দীঘদিন থেকে হাজি সেলিম ফাউন্ডেশন বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা, শীতবস্ত্র বিতরন সহ অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করাই হাজি সেলিম ফাউন্ডেশনের উদ্দেশ্য। আগামীতে থাকবেন অসহায় মানুষের পাশে এ ইচ্ছা পোষণ করেন।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি