শনিবার সন্ধ্যা ৬:২৬, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে ওয়ার্ল্ডভিশন শীতবস্ত্র বিতরণ

৩৪৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ডভিশনের পক্ষ থেকে শিশুদের মাঝে শীতবস্ত্র, কম্বল বিতরণ। ঠাকুরগাঁয়ের বেগুনবাড়ি ইউনিয়ন বালাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ মাঠে শীতার্ত ও স্কুলের শিশুদের মাঝে কম্বল বিতরণ করেন ওয়ার্ল্ড ভিশন।

আজ১২/০১/২০২০ মঙ্গলবার সকাল ১০ টায় বেগুন বাড়ী ইউনিয়ন বালাপারা বিদ্যালয় মাঠে শীতবস্ত্র, কম্বল বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত করা হয়।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ঠাকুরগাঁও এপির আয়োজনে বিতরণ অনুষ্ঠানে সংস্থার এপি ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে বক্তব্য দেন,প্রধান অতিথি ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

তিনি বক্তব্য বলেন ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। বেসরকারি যে সংস্থা গুলো রয়েছে সবাই কম বেশি ভালো কাজ করে যাচ্ছে ,তার ভিতরে ওয়ার্ল্ডভিশন শুধু ঠাকুরগাঁও নয় সারা বাংলাদেশে ছরিয়ে সিটিয়ে প্রতিটি মানুষের মাঝে রয়েছে এই সংস্থাটি। এবং খুবই ভালো কাজ করে যাচ্ছে। তিনি অভিভাবক সহ শিশুদের কে এই মহামারি করোনা ভাইরাসের হাত থেকে বাঁচার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাক্স ব্যবহার করার কথা বলেন।

তিনি আরো জানান শিশুদের যাতে পড়ালেখা নষ্ট না হয়, সে জন্য অনলাইনে ক্লাস প্রস্তুতি কার্যক্রম করা হয়েছে। তিনি অভিভাবকদের বলেন আপনাদের শিশুুটিকে সঠিক শিক্ষায় শিক্ষিত করুন। এবং একজন সৎ চরিত্রবান ভালো মানুষ বানান। বক্তব্য শেষে শিশুদের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দেন তিনি।

সেখানে আরো উপস্থিত ছিলেনঃ জেলা শিশু বিষয়ক জনাব. মাজেদ আলী, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ সোনতুল ইসলাম, প্রধান শিক্ষক মতিউর রহমান ও গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক সহ ইউপি সদস্য আব্দুল্লাহ আল মাসুদ ভি ডি, ছি, মাসুদ রানাসহ বিভিন্ন সংবাদ কর্মীরা।

ঠাকুরগাঁও থেকে: মোঃ জাহিরুল ইসলাম 

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি