রবিবার বিকাল ৩:১৬, ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ৩রা মার্চ, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

৩০৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।বুধবার পৌর শহরের সাঁওতাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে “ক্রিসমাস বাউন্স বেক প্রোগ্রামের” আওতায় বিতরণ অনুষ্ঠানে সংস্থার এপি ম্যানেজার লিওবার্ট চিসিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, সদর থানার অফিসার্স ইনচার্জ তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর দ্রৌপদী দেবী আগারওয়াল,সংস্থার ঠাকুরগাঁও এপি’র প্রোগ্রাম অফিসার পারুল বেগম প্রমুখ।

এ সময় পৌরসভার ৫শ৪৬ জন শিশুর প্রত্যেক কে একটি করে কম্বল বিতরণ করেন অতিথিবৃন্দরা। এছাড়াও পৌরসভাসহ প্রকল্প এলাকায় ওয়ার্ল্ড ভিশনের পক্ষ থেকে মোট ৩ হাজার ২শ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে বলে জানান, এপি ম্যানেজার লিওবাট চিসিম।

এছাড়া উপস্থিত ছিলেন,বিতরণ অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশনের বিভিন্ন কর্মকর্তা, সুবিধাভোগী শিশু, শিশুর অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি