শুক্রবার সকাল ৬:২৪, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে ডিবি’র হাতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

২৬১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় দুই হাজার ৩২ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলার ভানোর ইউনিয়নের দূর্গাপুর কাশিডাঙ্গা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- মো নীরব আলী (২৫) ও তার ভাই মো. বিপ্লব আলী (২৭)। তারা ভানোর ইউনিয়নের দূর্গাপুর কাশিডাঙ্গা গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে।জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পুষ্পরঞ্জন দেবনাথ জানান, গোপন সংবাদে ভিত্তিতে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দূর্গাপুর কাশিডাঙ্গা গ্রামের মো. আব্দুল খালেকের বাসায় অভিযান পরিচালনা করে নীরব ও বিপ্লবকে গ্রেপ্তার করা হয়।

এ সময় নীরব আলীর শপিং ব্যাগে থাকা ৮ টি নীল রংয়ের জিপার যুক্ত প্যাকেট থেকে ১ হাজার ৬০০ পিস ইয়াবা এবং তার ভাই বিপ্লব আলীকে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্য মতে তার শয়ন কক্ষের চৌকির নিচ থেকে আরও ৪৩২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।এ ঘটনায় তাদের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদক আইনে মামলা রুজু হয়েছে বলেও জানান এসআই।

ঠাকুরগাঁও থেকে: জাহিরুল ইসলাম    

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি