বৃহস্পতিবার সকাল ৬:১৭, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জ ভাবনাগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

২৬৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

“ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল” এই শ্লোগানকে সামনে রেখে জাকজমক আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ভাবনাগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকেলে এক্তিয়ারপুর শহীদ সালাহ্উদ্দীন স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ফাইনালে ঠাকুরগাঁও ফুটবল টিম ৩-০ গোলে সেতাবগঞ্জ বকুলতলা টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ভাবনাগঞ্জ সততা ক্রীড়া ও যুব সংঘের আয়োজনে সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আফতাবউদ্দীন শাহ্’র সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি এমদাদুল হক, গেষ্ট অব অনার পীরগঞ্জ পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, বিশেষ অতিথি পীরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান সুকুমার রায়,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ভারতী রানী রায়,পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইফতেখারুল হক ধ্রæব, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাবেক চেয়ারম্যান আজাহারুল ইসলাম রাজা, সাবেক প্রধান শিক্ষক সৈয়দ আলী, ইউপি সদস্য অহিদুজ্জামান অহিদ, কলেজের সভাপতি মোশারফ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ি মোখলেছুর রহমান লিটন, জুলফিকার আলম, মকলেছুর রহমান, রনজিৎ কুমার রায়, আ: রশিদ, আ: কুদ্দুস, শাহীনুর আলম, ফজলুল করিম মানিক, নবাব আলী, রাজিউর রহমান রানা, আজাহারুল ইসলাম, ওয়ালিউর রহমান মিঠু, আরিফুল ইসলাম, রোকনুজ্জামান সোহেল, বিবেকানন্দ রায় নিমাই, মকসেদ আলী, হামিদুর রহমান, শামীম বাদশা, মেহেরাব আলী প্রমুখ। সার্বিক তত্তাবধানে ছিলেন সৈয়দপুর ইউপি চেয়ারম্যান একরামুল হক।

ফাইনাল খেলা জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে শুরু হয়। সম্পুর্ন খেলা ক্যাবল টিভির মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়। ফাইনালে ঠাকুরগাঁও ফুটবল টিম তুমুলভাবে প্রতিদ্বন্দিতাপুর্ন ম্যাচে সেতাবগঞ্জ বকুলতলা টিমকে ৩-০ গোলে পরাজিত করে।
খেলা চলাকালীন দর্শক সমাগম ছিল চোখে পড়ার মত। বিশেষ করে মহিলা দর্শদকদের উপস্থিতি ছিল দেখার মত। শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ টিমকে প্রাইজমানি ও ট্রফি প্রদান করেন অতিথিরা।

টুর্নামেন্টে মোট ৮টি টিম অংশগ্রহন করে। টিমগুলো হলো ঠাকুরগাঁও ফুটবল টিম, বোলদিয়ারা চৌরঙ্গী টিম, বকুলতলা কিংস ফুটবল কাব,ডাকবাংলা একাদশ পীরগঞ্জ, আলিফ স্পোটিং কাব, ভাবনাগঞ্জ সততা ক্রীড়া ও যুব সংঘ, সহসপুর নবীন কাব ও হাটপাড়া একাদশ।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি