বুধবার দুপুর ১২:১০, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

কিশোরগঞ্জ প্রগতি যুব সংস্থার উদ্যোগে কম্বল বিতরণ

৪৯২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

“এসো দূর করি শীতার্ত মানুষের কাল রাত, তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত” মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব, তবে আর এই সুযোগ হারানোর নই মোরা পাত্র।

কিশোরগঞ্জ খিলপাড়া প্রগতি যুব সংস্থা’র উদ্যোগে১লা জানুয়ারি অসহায় ও শীতার্ত ২১০ জন মানুষকে উষ্ণ ভালোবাসা উপহার দিয়েছে প্রগতি যুব সংস্থার সদস্য ।

শীতার্ত মানুষের মুখে হাসি ফুটিয়ে আজ নিজেদের জন্ম কে ধন্য মনে করেন বলে জানিয়েছে প্রগতি যুব সুংস্থা’র সদস্যা ও কমিটি বৃন্দ।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলার ৮ নং মারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুজিবুর রহমান হলুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং মারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ, ৮ নং মারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ রাজ্জাক, ৮ নং মারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সালাউদ্দিন আহমেদ, প্রগতি যুব সংস্থা’র উপদেষ্টা মোঃ মোখলেছুজ্জামান ফরহাদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রগতি যুব সংস্থা’র এই উদ্যোগে সহযোগীতা করেন প্রবাসী ও এলাকার বিশিষ্ট ব্যাবসায়ী এবং অক্লান্ত পরিশ্রম করেন ও কষ্টার্জিত অর্থ দিয়েও সহযোগীতা করেন প্রগতি যুব সংস্থা’র সদস্য ও কমিটি বৃন্দ।

প্রগতি যুব সংস্থার উপদেষ্টা মোঃ মোখলেচ্ছুজ্জাম ফরহাদ তার বক্তবে বলেন,, জীবন যত দিন আছে সমাজের উন্নায়ন ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এমন আয়োজন প্রতিনিয়ত করে যাবো ইনশাল্লাহ।

প্রগতি যুব সংস্থা’র নেতৃত্ব  দিয়ে যাচ্ছেন যারা অক্লান্ত, পরিশ্রম, মেধা,ও অর্থ দিয়ে তারা হলো

মোঃ তোফায়েল আহমেদ, মোঃ সাদ্দাম, মোঃ কামরুল ইসলাম, মোঃ শরিফুল ইসলাম লিমন, মোঃ জহিরুল ইসলাম, মোঃতৌফিকুর রহমান, মোঃ আল জাবের বাতেন, মোঃ উবাইদুল্লাহ শিমুল, মোঃ জান্নাতুল নাঈম,মোঃ শেখ তুহিন, মোঃ রাইসুল ইসলাম, মোঃ গোলাম মুস্তফা, মোঃ বাহাদুর।

Some text

ক্যাটাগরি: সমাজসেবা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি