বৃহস্পতিবার ভোর ৫:১২, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

বিজয়নগরে এরশাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

৩১৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা পত্তন ইউনিয়ন পত্তন বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী মোহাম্মদ এরশাদ ভূঁইয়াকে মিথ্যা মাদক মামলা ঝরানোর প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও বিশাল মানববন্ধন করা হয়।

আজ ১৭ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকাল ১০টার সময় পতন বাজারের প্রধান সড়ক ও ইউনিয়ন পরিষদের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন এলাকাবাসী।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন পত্তন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
মোঃ কামরুজ্জামান রতন, মোহাম্মদ ইয়াসিন সরকার, বিশিষ্ট ব্যবসায়ী মুসা সরকার , , পত্তন ৮নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ব্যবসায়ী মহিবুল্লাহ ভূঁইয়া।

বক্তারা তাদের বক্তব্য বলেন, এরশাদ ভূঁইয়া নিঃসন্দেহে একজন ভালো মানুষ সে একজন ক্ষুদ্র ব্যবসায়ী সে কখনো মাদকের সাথে জড়িত হতে পারেনা তাকে ষড়যন্ত্র করে এমরান ভূঁইয়া নামে কতিপয় ব্যক্তি মিথ্যা মাদক মামলায় জড়িয়েছে। আমরা অবিলম্বে এই মিথ্যা মামলা থেকে এরশাদের প্রত্যাহার চাই এবং মামলার ষড়যন্ত্রকারী আসল মাদক কারবারিদের গ্রেপ্তার ও বিচার চাই।

এসময় উপস্থিত ছিলেন পত্তন ইউনিয়ন আওয়ামী লীগের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সুমন ভূঁইয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তুষার শাহ, পত্তন বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আল আমিন ভূইয়া , ও মুজিবুর সরকার প্রমুখ।

উল্লখ্য গত ৩ ডিসেম্বর ২০ রোজ বৃহস্পতিবার বিকাল ৪.৩০ সময় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার একটি টিম গঠন করে এরশাদের বসত ঘর তল্লাশি করে মাদক উদ্ধার করেন এবং বিজয় নগর থানায় এরশাদকে আসামি করে একটি মাদক মামলা দায়ের করা হয়।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি