শনিবার ভোর ৫:১৫, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

মৌলবাদের উত্থান আওয়ামী আমলে, বিএনপির সঙ্গে মৌলবাদের সম্পর্ক নেই: মির্জা ফখরুল

৩৫১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি এলাকায় নিজ বাসভবনে আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেছেন, ‘বর্তমান সরকার মৌলবাদীদের ব্যবহার করছে। ওটা দিয়ে রাজনৈতিক ফাদায় লুটতে পারে। বিএনপির ঘাড়ে দোষ চাপিয়ে দিয়ে নিঃশেষ করার রাস্তা খুছতেছে তারা।

আজ মঙ্গলবার সকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল। এ সময় কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুর প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন।

‘বাংলাদেশে কোনো জঙ্গীবাদ নেই’- এমন মন্তব্য করে এ সময় মির্জা ফখরুল আরো বলেন, ‘এসব আওয়ামী লীগের সৃষ্টি। মৌলবাদের উত্থান আওয়ামী লীগের আমলে হয়েছে। বিএনপির সঙ্গে মৌলবাদের সম্পর্ক নেই। বিএনপি ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাসী, ধর্মান্ধ নয়।’

স্থানীয় সরকার নির্বাচন প্রসঙ্গে বিএনপির মহাসচিব বলেন, ‘এই নির্বাচন কমিশন ও আওয়ামী লীগ সরকার যতদিন আছে, কোনো নির্বাচন সুষ্ঠু হওয়ার সম্ভাবনা নাই। বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে জনগণের সঙ্গে সম্পৃক্ত হওয়া ও আন্দোলনের অংশ হিসেবে।

এ ছাড়া দেশের শিল্পপ্রতিষ্ঠান বন্ধের সমালোচনা করে অবিলম্বে চিনিকল বন্ধের সিদ্ধান্ত বাতিলের দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব।

ঠাকুরগাঁও থেকে: মোঃ জাহিরুল ইসলাম    

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি