বৃহস্পতিবার সকাল ৭:৫১, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

নোঙর ব্রাহ্মণবা‌ড়িয়ার কান্দিপাড়া ইউনিটের শুভ উদ্বোধন

৪৩৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আজ ২৫ ডিসেম্বর ২০২০ শুক্রবার, পরিষ্কার পরিচ্ছন্নতার মাধ্যমে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর কান্দিপাড়া ইউনিট’র শুভ উদ্বোধন হয়। এ সময় উপস্থিত ছিলেন নোঙর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক খালেদা মুন্নী, অর্থ সম্পাদক শিপন কর্মকার। কান্দিপাড়া ইউনিট সদস্য ফারজানা রিমিন ফারাহ্, আদনান, সিহাব, হাসান, আফসান, তামিম, আকিব, মাহি, সাকিব ও উজায়ের সারিম। সার্বিক সহযোগিতায় ছিলো নোঙর রাজঘাট ইউনিট’র সদস্যরা।

পরিস্কার পরিচ্ছন্নতা শেষে মাদ্রাসা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন “রাধার মা’র” পুকুর পাড়ে ময়লা আবর্জনার জন্য দশটি ড্রাম স্থাপন করা হয়। নোঙর ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি শামীম আহমেদ বলেন প্রতি শুক্রবার কান্দিপাড়ার রাস্তাঘাট, ড্রেন, খেলার মাঠ পরিস্কার পরিচ্ছন্ন ও এলাকার পুকুরগুলো রক্ষায় কাজ করবে এ ইউনিট।

সাধারণ সম্পাদক খালেদা মুন্নী এলাকাবাসীকে নোঙর’র পাশে থাকার অনুরোধ করেন এবং প্রতিটি ইউনিটের কার্যক্রম অব্যাহত রাখতে সার্বিক সহযোগিতা করে যাবে জেলা কমিটি। অর্থ সম্পাদক শিপন কর্মকার বলেন পৌরসভার বারোটি ওয়ার্ডে ছোট ছোট ইউনিট করে পরিস্কার পরিচ্ছন্নতা চালিয়ে যাওয়ার পরিকল্পনা নিয়েই এগিয়ে যাচ্ছে নোঙর। উল্লেখ্য নোঙর রাজঘাট ইউনিট প্রতি শনিবার শিমরাইলকান্দি এলাকায় গত চার মাস যাবৎ পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করে যাচ্ছে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি