শনিবার সকাল ৬:১২, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৭শে জুলাই, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে পাক হানাদার মুক্ত দিবস পালিত

৪২৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নানা আয়োজনের মধ্য দিয়ে ৩ ডিসেম্বরকে স্মরনীয় করে রাখতে ঠাকুরগাঁওয়ে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার দিবসটি উপলক্ষে একটি বিজয় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ ডাক বাংলোয় বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পন করা হয়।

সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের আয়োজনে ও জেলা আ’লীগের সহযোগিতায় অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম,পুলিশ সুপার মোহা:মনিরুজ্জামান (পিপিএম),জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো,যুগ্ম সাধারণ সম্পাদক,গোলাম ফারুক রুবেল,
ধর্ম বিষযক সম্পাদক,বাবলুর রহমান বাবলু,সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড.অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদরসহ মুক্তিযোদ্ধা সংসদ ও জেলা আ’লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীবৃন্দ। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকেলে সঙ্গীতানুষ্ঠান এবং বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান শেষে বর্ণিল আতশবাজির আয়োজন করা হয়। এর আগে রাত ১২ টা ১ মিনিটে শহীদদের স্মরণে শহীদ মিনারে আলোক প্রজ্জোলন করা হয়েছে।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি