বুধবার দুপুর ১:১১, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে রেডিও অ্যানাউন্সার ক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

৩৯৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বাংলাদেশ বেতার ঠাকুরগাও কেন্দ্রের ঘোষক ঘোষিকাদের নিয়ে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে রেডিও অ্যানাউন্সার ক্লাব (র‍্যাংক) ঠাকুরগাঁও এর দ্বি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

“সময় এখন স্বপ্ন দেখার, আমাদের কণ্ঠ বাংলাদেশ বেতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ বেতার ঠাকুরগাও কেন্দ্রের ঘোষক ঘোষিকাদের নিয়ে রেডিও অ্যানাউন্সার ক্লাব (র‍্যাংক) এর আজ মানব কল্যান পরিষদের প্রশিক্ষণ কেদ্রে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১০ টায় দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে মোঃ ঘোষক নুরুজ্জামানের সভাপতিত্বে বার্ষিক আয় ব্যয়ের বিবরণী প্রকাশ করা হয়।

পরে ২০২১-২০২২ মেয়াদে নতুন কমিটি গঠনের লক্ষ্যে উম্মুক্ত আলোচনার এক পর্যায়ে সকল ঘোষক – ঘোষিকাদের সমর্থনে ঘোষক অনুপম মনিকে সভাপতি এবং সুলতানা বেগম বাবলীকে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়়।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি মোস্তাক আহমদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রাফি এবং সাংগঠনিক সম্পাদক ফারহানা ইসলাম কলিকে নির্বাচিত করা হয়েছে । এছাড়াও দপ্তর,অর্থ ও প্রচার সম্পাদক হিসেবে মোঃ আতিয়ার রহমান, নিশাত শারমিন টুম্পা এবং আতিকা ইসলাম রিতুকেও নির্বাচিত করা হয়।

সম্মেলন শেষে এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি