বুধবার দুপুর ১২:৪৬, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে পাভেলকে বাঁচাতে এগিয়ে আসার আহ্বান

৩২৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আসুন ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার কশালগাঁও (রামনাথ হাট) গ্রামের বাসিন্দা ও রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক শামীম আখতার হেনুর বড় ছেলে শাকিল আখতার পাভেলকে বাঁচাতে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেই।

তার দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে। খুবই জরুরী ভিত্তিতে অন্তত তার ১টি কিডনি প্রতিস্থাপন করতে হবে। অনেক কষ্ট করে কিডনি দিতে আগ্রহী একজন ডোনার পেলেও কিডনি প্রতিস্থাপনে প্রায় ১৫-২০ লাখ টাকা প্রয়োজন। তিনি ইতিপূর্বে একটি এনজিওতে চাকুরী করলেও দীর্ঘদিন বেকার অবস্থায় পরে রয়েছেন। বাড়িতে অসুস্থ পিতা-মাতা, স্ত্রী, ও এক কন্যা সন্তান নিয়ে কোনমতে দিন পার করছেন।

শাকিল আখতার পাভেল রুহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক শামীম আখতার হেনুর বড় ছেলে। পাভেল ও তার পরিবারের পক্ষে চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছে না। তাই তিনি সমাজের বিত্তবানদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়েছেন। পাভেল ইতিপূর্বে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের কিডনি বিশেষজ্ঞ ডা: মোহা: নূরে আলম সিদ্দিকী ও পরে ভারতে গিয়ে চিকিৎসা করাতে সর্বশান্ত হয়ে পরেছেন। চিকিৎসকেরা জানিয়েছেন অতি জরুরী ভিত্তিতে তার কিডনি প্রতিস্থাপনের জন্য ১৫-২০ লাখ টাকা জোগাড় হলে হয়তো বাঁচানো যাবে পাভেলকে।

পাভেলকে সাহায্য পাঠানোর জন্য বিকাশ নাম্বার : ০১৭১৭-১৮২৪১২। এছাড়াও জনতা ব্যাংক, রুহিয়া শাখা ঠাকুরগাঁওয়ের হিসাব নং-০১০০২১৮৫৩১১১৮ এর মাধ্যমে আর্থিক সহযোগিতা প্রদান করা যাবে। তার চিকিৎসার জন্য সমাজের সর্বস্তরের মানুষ সেই সাথে বিত্তবান ও ধনবান ব্যক্তিদের নিকট আর্থিক সহযোগিতার জন্য আকুল আবেদন জানিয়েছেন।

আসুন যার যার সাধ্যমত তাকে আর্থিকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেই।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি