শুক্রবার সকাল ৬:০০, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে পাক হানাদার মুক্ত দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান

৪১৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

নানা আয়োজনে ঠাকুরগাঁওয়ে পাকিস্তানি হানাদার মুক্ত দিবস উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ৩ ডিসেম্বর) বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিযুদ্ধে শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং অতিথিবৃন্দরা মহান মুক্তিযুদ্ধে শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান করেন।
ঠাকুরগাঁও পাকহানাদার মুক্ত দিবস উদযাপন উপলক্ষে এক মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠান এবং শেষে বর্ণিল আতশবাজির আয়োজন করা হয়।


এর আগে সকালে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের আয়োজনে ও জেলা আ’লীগের সহযোগিতায় অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

দিবসটি উপলক্ষে একটি বিজয় শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ ডাক বাংলোয় বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড.কেএম কামরুজ্জামান সেলিম,পুলিশ সুপার মোহা:মনিরুজ্জামান (পিপিএম),জেলা আ’লীগের সহ-সভাপতি মাহাবুবুর রহমান খোকন,সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো,যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রুবেল,সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদরসহ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও বীর মুক্তিযোদ্ধারা।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি