বৃহস্পতিবার রাত ৪:৩৫, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৮ই মে, ২০২৪ ইং

কাজী লুবনার পিতার মৃত্যুতে ‘মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র শোক

৩৬১ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদিকা কাজী লুবনা জাহান’র পিতা আখাউড়া-খরমপুর নিবাসী কাজী জোহর আলী খাদেম (৯২) আজ ভোর ৫ ঘটিকায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন।

তিনি দীর্ঘ দিন অসুস্থ্য অবস্থায় ছিলেন মৃত্যু কালে তিনি ৩ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন- মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই সংগঠনের সভাপতি মোঃ মাহফুজুর রহমান পুষ্প, সিনিয়র সহসভাপতি মাসুম মির্জা, সহ সভাপতি আবুল হোসেন, মাহফুজুল রিপন, হাদিসুর রহমান খান, মোঃ মনির হোসাইন আপন সাধারণ সম্পাদক- মোঃ শাহ আলম, যুগ্ম সম্পাদক মোঃ মুরাদ হোসেন, সহ সম্পাদক -আশরাফুল হাসান তপু, এস এম অলি উল্লাহ, সাংগঠনিক সম্পাদক- ফরহাদ খান আফিফি,

দপ্তর সম্পাদক- মোঃ রফিকুল ইসলাম, ও কোষাধ্যক্ষ জুনাঈদ মুহাম্মদ, এক যৌথ বিবৃতিতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তৌফিক কামনা করেন ।

শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্য বর্গ আত্বীয়স্বজন ,গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি