সোমবার সকাল ৮:০৭, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

হাত-পা ভেঙে দেয়া সেই অন্তঃসত্ত্বার মৃত্যু

৫৯৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁও সদর উপজেলাা রহিমানপুর গ্রামে স্বামীর রডের পিটুনিতে চার হাত-পা ভেঙে যাওয়া পারভিন আক্তার (২৪) নামের অন্ত:সত্ত্বা সেই মা এর মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ১৩ দিন চিকিৎসার পর বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান পারভিন আক্তার ।

পারভিন ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের মালঞ্চা গ্রামের শফিকুল ইসলামের মেয়ে। এই তথ্য নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ। পুলিশ সুত্র জানায়, গত ১৮ সেপ্টেম্বর তার স্বামী নূর ইসলাম তাকে পিটিয়ে তার চার হাত-পা ভেঙে দেয়।

এ ঘটনায় ঠাকুরগাঁও থানায় মামলা করেন পারভিনের বাবা শফিকুল ইসলাম । সেই মামলায় নূর ইসলাম গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছেন।

রহিমানপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নূ জানান, নূর ইসলাম তার স্ত্রীকে ঘরের দরজা ভেতর থেকে তালা দিয়ে বন্ধ করে লোহার রড দিয়ে পিটিয়ে দুই হাত ও দুই পা ভেঙে দেন। পরে পরিবারের লোকজন দরজা ভেঙে পারভিনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও থানার ওসির ব্যবস্থাপনায় পারভিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পারভিন ছয় মাসের অন্ত:সত্ত্বা ছিলেন।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম জানান, এর আগে মৃত পারভিন আক্তারের স্বামী নূর ইসলামের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা হয়েছিল। সেটা এখন হত্যা মামলায় রূপান্তরিত হবে।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি