মঙ্গলবার বিকাল ৫:২৯, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সমাবেশ

৩৭৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এমসি কলেজে ছাত্রলীগের গণধর্ষণ ও নোয়াখালীতে বিবস্ত্র করে নারী নির্যাতনসহ দেশব্যাপী সকল ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবীতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে সাধারণ শিক্ষার্থীরা।

বুধবার (৭ অক্টোবর) সকাল ১১টায় মৌলভীবাজার শহরের চৌমুহনা চত্ত্বরে মারুফ আহমেদ খান পাবেল এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, সহ-সভাপতি এম. মুহিবুর রহমান মুহিব।

ছাত্রছাত্রীদের মধ্যে থেকে বক্তব্য প্রদান করেন ছাত্রনেতা এম. এ সামাদ, নবযুগ ছাত্র ও যুব পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম জয়, জুবের আহমেদ, রায়হান আহমদ, সানি আহমেদ, আবির চৌধুরী, অপু আহমেদ, শাকিল আহমেদ, কোহিনুর আক্তার, শাকিব আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করেন এবং তাদের সাথে সবসময় আছেন বলে আশ্বস্ত করেন। সাধারণ ছাত্রছাত্রীরা সারা দেশে ধর্ষনের সাথে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দেওয়ার দাবি জানান।

এছাড়াও বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীরা প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন। প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কুসুমবাগে গিয়ে শেষ হয়।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি