বৃহস্পতিবার বিকাল ৫:০২, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৩ই জুন, ২০২৪ ইং

হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ব্রাহ্মণবাড়িয়াবাসীর জন্য সুখবর

৭৪৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

‘ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ব্রাহ্মণবাড়িয়া’ হৃদরোগীদের পাশাপাশি বহির্বিভাগে অত্যাধুনিক চিকিৎসা-সরঞ্জামে মা ও শিশু, গাইনি, কিডনি, ডায়াবেটিসসহ সকল রোগের চিকিৎসাসেবা প্রদান করা হচ্ছে অতি স্বল্প মূল্যে।

এর প্রতিষ্ঠানের পরিচালক জহিরুল হক জানান, এখানে নতুন ও অত্যাধুনিক মেশিনের সাহায্যে পরীক্ষা-নিরীক্ষা স্বল্পমূল্যে করা হয়। এটা কোনো বাণিজ্যিক প্রতিষ্ঠান নয়। এটি সেবামূলক একটি প্রতিষ্ঠান। তাই এখানকার সেবার মান অন্যদের তুলনায় অনেক ভালো এবং এতে পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ রয়েছে।

এখানে বহির্বিভাগে আছেন ডাক্তার রাজু আহাম্মেদ (এমবিবিএস, ডি কার্ড), তিনি একজন হৃদরোগ বিশেষজ্ঞ। এরপর আছেন মোঃ তুহিন খন্দকার, (এমবিবিএস, সিএমইউ, আল্ট্রা) তিনি মেডিসিন ডায়াবেটিস অভিজ্ঞ। তাছাড়াও রয়েছেন দুজন অভিজ্ঞ মহিলা ডাক্তার- এদের একজন হলেন ডাক্তার নুসরাত জাহান নাবিলা (এমবিবিএস, মা ও শিশু এবং গাইনি অভিজ্ঞ)। আরেকজন হলেন ডাক্তার মিফতুল জান্নাত মৌটুসী (এমবিবিএস)।

তারা সবাই অত্যন্ত আন্তরিকতার সাথে রোগীদের সেবা দিয়ে থাকেন। আসুন আমরা সবাই এই হার্ট ফাউন্ডেশন এর সেবা নেই এবং এই প্রতিষ্ঠানটিকে এগিয়ে যাওয়ার সহায়তা করি।

জাকারিয়া জাকির: সহ-সম্পাদক, দেশ দর্শন

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি