মঙ্গলবার বিকাল ৩:২২, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন মৌলভীবাজার আহবায়ক কমিটি গঠিত

৪১২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সকলের অবগতিকরণ সাপেক্ষে এবং ফাউন্ডেশনের মাননীয় চেয়ারম্যান লায়ন নবাব হোসেন মুন্নার অনুমতিক্রমে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী ১০ অক্টোবর রোজ শনিবার বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মৌলভীবাজার জেলায় বিকাশ দাশকে আহবায়ক এবং মোঃ ফয়েজ আহমেদ শাহীন কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন।

কমিটির অন‍্যান‍্যরা হলেন, যুগ্ম আহবায়ক মোঃ কাওসারুল হক, মোঃ গুলজার আবু তালেব, সেবিন আক্তার, শারমিন আক্তার, চৌধুরী (মানিক), যুগ্ম সদস্য সচিব মোঃ আকাশ সদস্য মোঃআলেক মোঃআজিমম মোঃ সাব্বির প্রমুখ।

নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে কেন্দ্রীয় চেয়ারম্যান লায়ন নবাব হোসেন মুন্না বলেন, আমি আশা করবো এই কমিটির সকল সদস‍্যবৃন্দরা মানবতার সেবায় নিজেকে বিলিয়ে স্বেচ্ছায় কাজ করে যাবে।

উক্ত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী বলেন, সমাজের অধিকার বঞ্চিত নারী ও শিশুদের অধিকার প্রতিষ্ঠা করার লক্ষে এই ফাউন্ডেশনের পদযাত্রা। তাই আমি আশা করবো নবগঠিত কমিটির সদস্য বৃন্দরা স্বেচ্ছায় সমাজের উন্নয়নের কাজে ভূমিকা রাখবে এবং দেশ বিরোধী, রাষ্ট্রবিরোধী, স্বাধীনতা বিরোধী কোন কর্মকান্ডে করা থেকে বিরত থাকবে। উক্ত আহবায়ক কমিটি আগামী তিন (৩) মাসের মধ্যে মৌলভীবাজার জেলা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবেন।

নব কমিটিকে শুভেচ্ছা জানান ফাউন্ডেশনের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বিবি ফাতেমা শিল্পী, ভাইস চেয়ারম্যান সাংবাদিক এম এ আশরাফ, যুগ্ম মহাসচিব উৎপল কুমার দাস ও অর্থ সচিব মোঃ মাজহারুল ইসলাম সাহেদ সহ কেন্দ্রীয় সকল নেতৃবৃন্দ।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি