মঙ্গলবার বিকাল ৪:১৬, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ. ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং

১৮ ঘণ্টার ব্যাবধানে বাবা মা হারালেন সানাউল্লাহ: মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র শোক

৭৩৩ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র সহসভাপতি সানাউল্লাহ আপন তাজ এর পিতা কালিসীমা নিবাসী আব্দুর রহমান (৮০) গতকাল ইন্তেকাল করেছেন। এর মাত্র ১৮ ঘন্টা পর আজ ১৫ সেপ্টেম্বর ২০২০ তার গর্ভধারিণী মা ও ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০ বছর )
সানাউল্লাহ আপন তাজ এর বাবা ও মায়ের মৃত্যুতে মাদকমুক্ত ব্রাহ্মনবাড়িয়া চাই সংগঠনের পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন- সভাপতি মোঃ মাহফুজুর রহমান পুষ্প, সিনিয়র সহ সভাপতি- মাসুম মির্জা, সহ সভাপতি- আবুল হোসেন, মাওলানা ফরহাদ হোসাইন, মাহফুজুল রিপন, হাদিসুর রহমান খান, মনির হোসাইন আপন, সাধারন সম্পাদক- মোঃ শাহ আলম, যুগ্ম সম্পাদক মুরাদ হোসেন, আশরাফুল হাসান তপু,

এস.এম অলিউল্লাহ, মোঃ সোহেল রানা, মোঃ সোহরাফ, সাইদুর রহমান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক – মুফতি এম নুরুল্লাহ আল মানসুর, সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ ফরহাদ খাঁন আফিফি,সহ সাংগঠনিক সম্পাদক এস এম ফরহাদ ইসলাম, প্রচার সম্পাদক রহিম রওশান, দপ্তর সম্পাদক- মোঃ রফিকুল, কোষাধ্যক্ষ – জুনাঈদ মুহাম্মদ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদিকা- কাজী লুবনা জাহান, ক্রীড়া সম্পাদক- এইচ এম এরশাদ প্রমুখ।

এক যৌথ শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্য বর্গ আত্বীয়স্বজন ,গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি