রবিবার বিকাল ৩:৫৪, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৬ই জুন, ২০২৪ ইং

মাছিহাতায় শাহ আহমদ শফী ও মুনিরুজ্জামান সিরাজী স্মরণে দোয়া মাহফিল

৫৫২ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

মরহুম আল্লামা শাহ আহমদ শফী ও আল্লামা মুনিরুজ্জামান সিরাজী দারাজাত স্মরণে ব্রাক্ষণবাড়ীয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়ন ছাত্র উলামা ঐক্য পরিষদের উদ্যোগে আজ বৃহস্পতিবার বিকাল তিনটায় স্থানীয় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মুফতী লুৎফুর রহমানের সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আল্লামা সাজিদুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন মুফতী আব্দুর রহিম কাসেমী, মাওলানা হেদায়েতুল্লাহ সিরাজী, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মুফতী আব্দুল বারী ফান্দাউকী, বীর মুক্তিযোদ্ধা মাওলানা আব্দুস সাত্তার খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আল্লামা সাজিদুর রহমান বলেন, আল্লামা শাহ আহমদ শফী (রহঃ) ছিলেন বাংলাদেশের আলেম উলামা তথা ইসলামপন্থীদের জন্য রহমতস্বরূপ। তিনি ছিলেন আলেম উলামাদের ঐক্যের প্রতীক। মুসলমানদের ঈমান আমল হেফাজতের জন্য নিজের সারাটা জীবন বিলিয়ে দিয়েছেন। আজ আল্লামা শাহ আহমদ শফীর মতো ব্যক্তিত্বের যখন খুব বেশি প্রয়োজন ছিল, তখনই তিনি আমাদেরকে এতিম করে চলে গেলেন। তার শূন্যতা পূরণ হবার নয়।

আল্লামা সাজিদুর রহমান আরও বলেন, আগামীদিনে ইসলাম রক্ষায় ও বাতেলের বিরুদ্ধে অগ্রণী ভূমিকা পালন করতে হলে আলেম উলামাদের ঐক্যের বিকল্প নেই।

স্মরণসভা শেষে মরহুম আল্লামা শাহ আহমদ শফী, আল্লামা মুনিরুজ্জামান সিরাজীসহ সকল আকাবির আসলাফদের দারাজাত বুলন্দির উদ্দেশ্যে বিশেষ দোয়া করা হয়।

বার্তা প্রেরক: মোহাম্মদ এনামুল হাসান

 

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি