বৃহস্পতিবার বিকাল ৪:২৬, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৩ই জুন, ২০২৪ ইং

কুমিল্লা সিলেট রোডে ব্রাহ্মণবাড়িয়া সুহিলপুরে দীর্ঘ যানজট

৭৯০ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

গত রাত প্রায় ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমিল্লা সিলেট রোডের সুহিলপুর বাজারের দক্ষিণ পাশে কলেজপাড়া নামক স্থানে একটি কন্টেইনারবাহী লরি উল্টে গিয়ে সমস্ত রাস্তা বন্ধ হয়ে যায়। এতে করে বিশ্বরোড থেকে ব্রাহ্মণবাড়িয়ার ঘাটুরা পর্যন্ত বিশাল যানজটের সৃষ্টি হয়, যা দুপুর বারোটা পর্যন্ত থাকে।

এরপর হাইওয়ে পুলিশ দুপুরের দিকে এসে কনটেইনার রাস্তার একপাশে একটু সরিয়ে নেয়। কিন্তু এতে করেও তেমন সুফল পাওয়া যায়নি। পুরো রাস্তাজুড়ে ছিল যানজট আর যানজট। সরেজমিনে গিয়ে কয়েকজন পথচারী সঙ্গে আলাপ করে জানা যায়, তারা বিশ্বরোড থেকে হেঁটে হেঁটে ব্রাহ্মণবাড়িয়া শহরে যাচ্ছে। কারণ যানজটের কারণে গাড়ি চলাচল বন্ধ।

হাইওয়ে পুলিশের একজন সদস্য দুপুর আড়াইটায় দেশ দর্শনকে জানান, কনটেইনারের ভিতরে যে মালামাল আছে তা এর মালিক নিজে সরিয়ে নিলে তারপর কনটিনারটি রাস্তা থেকে ক্রেনের সাহায্যে সরিয়ে দেওয়া হবে। এদিকে রাত থেকে দুপুর অবধি এ যানজটের কারণে এলাকাবাসী ও গাড়িচালকদের মনে হাইওয়ে পুলিশের প্রতি প্রচণ্ড ক্ষোভের সৃষ্টি হয়।

রাস্তাটি অনেক পুরনো ও গুরুত্বপূর্ণ হওয়ায় প্রায়ই এ রকম যানজট লেগে থাকে। বিশ্বরোড থেকে ব্রাহ্মণবাড়িয়া প্রবেশের একমাত্র রাস্তা এটি। তাই জরুরিভিত্তিতে মেরামত ও প্রশস্ত করা না হলে বিভিন্ন দুর্ঘটনা ও যানজট থেকে মানুষ রেহায় পাবে না বলে জানান ব্রাহ্মণবাড়িয়াবাসী।

জাকারিয়া জাকির: সিনিয়র প্রতিবেদক

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি