রবিবার সকাল ১০:৩১, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৪ই জুলাই, ২০২৪ ইং

ইসলামি আন্দোলন মালয়েশিয়ায় বাতু পাহাত শাখার নতুন কমিটি গঠন

৫৭৭ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

২৬ সেপ্টেম্বর শনিবার মালয়েশিয়ার জোহরবারু প্রদেশের বাতু পাহাত এলাকায় ইসলামি আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া শাখার নতুন কমিটি ও শপথ পাঠ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে মুহাম্মদ বিল্লাল হোসেনকে সভাপতি ও হাবিবুর রহমানকে সেক্রেটারি করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি মাওলানা মাসউদ উর রাহমান, বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মাহসা ইউনিভার্সিটির ভিপি, ইসলামি আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া কুয়ালালামপুর সিটি শাখার সভাপতি হাফেজ মাওলানা বশির ইবনে জাফর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মুজাহিদুর রহমান মাসুম সাহেব।

প্রধান অতিথি তার বক্তব্যে তাক্বওয়া অর্জন ও পরকালের পাথেয় সংগ্রহের আহবান জানাতে গিয়ে সুরায়ে হাশরের ১৮ নাম্বার আয়াতের উল্লেখ করে বলেন, এই একটিমাত্র আয়াতই বান্দার ইহকালীন ও পরকালীন জিন্দেগীর জন্য যথেষ্ট। বিশেষ বক্তা ভিপি বশির ইবনে জাফর সংগঠন এর লক্ষ্য উদ্দেশ্য ও কর্মসূচি নিয়ে আলোচনা করতে গিয়ে বলেন, আমাদের বর্তমান জাহেলিয়াত পূর্ণ সমাজ ব্যবস্থার কারণে শিক্ষা প্রতিষ্ঠানে ও ধর্ষন হয়, দুনিয়ার শিক্ষায় শিক্ষিত হওয়ার পর মানবতার ধারক বাহক হতে পারছে না। এর মূল কারণ, সমাজে ইসলাম প্রতিষ্ঠিত নাই।

যদি সমাজে ইসলাম প্রতিষ্ঠিত থাকত তাহলে বৈষম্য ও অন্যায় অপরাধ শূন্যের কোঠায় থাকত। খোলাফায়ে রাশিদা যুগসহ যেখানেই ইসলাম প্রতিষ্ঠিত হয়েছে, মানুষের অধিকার সমুন্নত হয়েছে, তাই সমাজে ইসলাম প্রতিষ্ঠা করা আমার স্বাধিকার এর জন্য অপরিহার্য। পরিশেষে শপথ বাক্য পাঠ ও আল্লামা আহমদ শফি রহঃ এর জন্য দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়, মুনাজাত পরিচালনা করেন মুহাম্মদ বিল্লাল হোসেন।

মাসউদ উর রহমান: মালয়েশিয়া প্রতিনিধি

Some text

ক্যাটাগরি: খবর

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি