রবিবার রাত ৮:০৮, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

পীরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে মারধর: হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ

৩৪৫ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে একান্নপুর গ্রামের মোশাররফ হোসেন নামে এক পাষণ্ড স্বামীর যৌতুকের জন্য মারপিটের আঘাতে মোছাঃ সাথী আক্তার গুরুতর আহত হয়ে বর্তমানে সুচিকিৎসার জন্য পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

জানা যায়, গত ০৩/০৭/২০২০ ইং তারিখে মোছাঃ সাথী আক্তারকে তালাক দেওয়ার কথা বলে একই গ্রামের মোশাররফের সহযোগী, তার কথাই ক্ষিপ্ত হয়ে মোশাররফ হোসেন তাঁর স্ত্রী মোছাঃ সাথী আক্তারকে কাপড়ধোয়া বাঁশের মুগুর দিয়ে এলোপাতাড়ি মারপিটে জখম করেন। সে সময় পার্শবতী লোকজন ছুটে এসে মোছাঃ সাথী আক্তারের প্রান বাচান।

সে সময় সাথী আক্তার গুরুতর জখম হয়ে আশঙ্কাজনক হলে থানায় ফোন করলে সেখান থেকে পুলিশ ঐ এলাকার ইউপি সদস্যের জিম্মায় রাখেন সাথী আক্তারকে এবং পরবর্তীতে পুলিশ তাকে ইউপি সদস্যের জিম্মায় দেন মোছাঃ সাথী আক্তার কে পরে দ্রুত চিকিৎসার জন্য তার পিতার নিকট জিম্মা দেন ইউপি সদস্য তৎক্ষনাৎ সাথী আক্তারের পিতা শরীফুল ইসলাম মারপিটে আহত কন্যাকে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে গত ০৫/০৫/২০২০ তারিখে বাদী হয়ে ১নং আসামি মোশাররফ হোসেন সহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।এ বিষয়ে সাথী আক্তারের সাথে কথা হলে তিনি বলেন আমি বর্তমানে খুব অসুস্থ থাকায় পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছি। তাই আমি মোশাররফ হোসেনের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়ার জন্য পীরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছি।

Some text

ক্যাটাগরি: খবর, নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি