রবিবার সকাল ৭:০৭, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ. ১৯শে মে, ২০২৪ ইং

ঠাকুরগাঁও সদরেই ২৭ জন করোনা আক্রান্ত

৩৮৪ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

ঠাকুরগাঁওয়ে ( ১৩ আগস্ট) গতকাল বৃহস্পতিবার ২৪ ঘন্টায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ, দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলার সদর উপজেলায় আজ নতুন ২৭ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।

সদর উপজেলার ২৭ জনের মধ্যে জামালপুর নিবাসী ৭৮ বছর বয়সী একজন মহিলা রোগী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ, দিনাজপুর এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এবং তাউর করোনা নমুনার ফলাফল পজেটিভ এসেছে। তিনি দীর্ঘদিন থেকে উচ্চ রক্তচাপ, রক্তশূন্যতা এবং ক্রনিক কিডনি রোগে আক্রান্ত ছিলেন।

এছাড়া ২৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত ঠাকুরগাঁও বিজিবির ৫ জন সদস্যের বয়স ৩৩,২২,৫০,৩৮ ও ২৭ বছর। সদর উপজেলা বেগুনবাড়ি ইউনিয়নের ১জন পুরুষ (৫৭), ঠাকুরগাঁও পৌরসভা গোয়ালপাড়ার ৪ জন।
এদের মধ্যে স্বামী (৪৭) ও স্ত্রী ৩৯ বছর,পুত্র (১৮) কন্যা(১৩) বছর। পৌরসভার হলপাড়ায় ১ জন( ৭০ ) বছর।

কাজীপাড়া রোডের ১ জন(৩৫ ),সদর উপজেলার ৫২ বছরের ১ জন মহিলা।সদর উপজেলা জগন্নাথপুর ইউনিয়নের ১জন (২৭), ঠাকুরগাঁও রোড ২জন,১জন পুুুরুষ (৫০) ও ১ জন মহিলা (৩৮ ),পুর্ব হাজীপাড়ার ১ জন পুরুষ (৭৪),গোবিন্দনগর ১ জন মহিলা ( ২৫), হাজীপাড়া ১জন মহিলা (৪২) ও ১ জন পুরুষ (১৯), মাদ্রাসা পাড়ায় ১জন পুরুষ( ৬১), শহরের ডেন্টাল ক্লিনিকে কর্মরত ১ জন পুরুষ ( ৫৩), মুন্সিরহাটে ১ জন পুরুষ (৭৫), রাজাগাঁও ইউনিয়নে ১ জন পুরুষ (২৩) ও সদরে ১জন পুরুষ (৪৪ ) সহ ২৭ জনের করোনা ভাইরাস পজেটিভ শনাক্ত হয়েছে ।

বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৫৯৬ জন,যাদের মধ্যে ৩০২ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ।

এসময় সিভিল সার্জন সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

Some text

ক্যাটাগরি: নাগরিক সাংবাদিকতা

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি