রবিবার দুপুর ২:০৬, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ. ১৬ই জুন, ২০২৪ ইং

নিজের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা স্বাধীন চৌধুরী

১৫৬৬ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, আজ সেই দিন। আমি নিজেও এ বিষয়ে অবহিত যে জগতের লক্ষ কোটি মানুষের এই পথচলায় আমার অতি ক্ষুদ্র আমিটির পৃথিবীতে আগমন বা প্রস্থানে কোন ভাবেই আলাদা কোন গুরুত্ব বহন করে না!
তবু জানতে ইচ্ছে করে… সত্যি, আমাকে দিয়ে কোন কাজ হয়েছে কারো? আকাশে, বাতাসে, মেঘলা দুপুরে হঠাৎ বৃষ্টি আমার বাঁশিতে জেগেছে কি সুর, নতুন সৃষ্টি? জীবন হে তুমি, আর কত খেলা খেলতে পারো? জীবন তুমি কি সবুজাভ বনে, পাথুরে পাহাড়? নক্ষত্রের ছায়াপথে তুমি ধোঁয়াসা ঝালর?

যাক এসব কথা… ইতিমধ্যে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন। সবাইকে অনেক ধন্যবাদ। আমার মতো একজন অতি ক্ষুদ্র মানুষের জীবনে যদিও জন্মদিনের তেমন কোন গুরুত্ব নেই তবুও আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া। আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ আমার বর্তমান অবস্থানে।

সবার কাছে দোয়া চাই, আমি যেন আমার জন্মকে সার্থক করতে পারি আমার কর্মের মাধ্যমে। আমার প্রজন্মের জন্য যেন রেখে যেতে পারি অনুকরণীয় এমন কিছু যার মাধ্যমে মানবতা সামান্যতম হলেও উপকৃত হয়। স্বাধীন চৌধুরী জানান, আজ তার ২৯তম জন্মদিন।

উল্লেখ্য, এ তরুণ মডেল ও অভিনেতা স্বাধীন চৌধুরী ১৯৯১ সালের আজকের এইদিনে দ্বিপ জেলা ভোলাতে একটি মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহন করেন। বাংলা ভিশনের জনপ্রিয় সিরিয়াল “বিড়ম্বনা” দিয়ে পথচলা মডেল ও অভিনেতা স্বাধীনের। অার পিছু ফিরে তাকাতে হয়নি তাঁর। একের পর এক কাজ করে গেছেন স্টিল এবং ভিজুয়াল প্লাটফর্মে। ভিভিন্ন ব্রানডিং ড্রেশ এর এড, মিউজিক ভিডিও, সর্টফ্লিম এ পেয়েছেন সমান জনপ্রিয়তা। তিনি জানান, আমার জন্মের মাসটা খুবই স্পেশাল। কারন এ মাসেই আমার চারটা কাজ রিলিজ হয়েছে। এর মধ্যে ইমন খানের “আহত পাখি” বেশ সাড়া ফেলেছে। তিনি সবার ভালবাসা নিয়েই এ ভাবেই কাজ করে যেতে চান। পরিশেষে জন্মদিনে সবার কাছে বিশেষ দোয়া চেয়েছেন।

Some text

ক্যাটাগরি: আত্মজীবনী

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি