রবিবার সন্ধ্যা ৭:৩৬, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ. ৫ই মে, ২০২৪ ইং

স্বেচ্ছাসেবক লীগ সভাপতির রোগ মুক্তির জন্য দোয়া

৪১৯ বার পড়া হয়েছে
মন্তব্য ০ টি

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার সুস্থতা কামনায় ও বিশ্বব্যাপী ক্রমবর্ধমান করোনা ভাইরাস সহ যাবতীয় মহামারি ও দুর্যোগ থেকে পরিত্রান পেতে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ দোয়া,মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করেন।

আজ বৃহস্পতিবার(২ জুলাই) বাদ আসর ১৯ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সংসদ সাধারণ এ.কে.এম আফজালুর রহমান বাবু।

এ সময় ঢাকা মহানগরের থানা,ওয়ার্ড ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, আমাদের কেন্দ্রীয় কমিটির সভাপতি এই করোনা ভাইরাসের সংক্রমণের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ছিলন। আজ তিনি এ ভাইরাস দ্বারা আক্রান্ত। মিলাদ ও দোয়ার আয়োজন করেছি যাতে মহান আল্লাহ তায়ালা আমাদের সভাপতিসহ সকলকে এই মহামারী ভাইরাস থেকে হেফাজত করেন।

Some text

ক্যাটাগরি: মতামত

[sharethis-inline-buttons]

Leave a Reply

আমি প্রবাসী অ্যাপস দিয়ে ভ্যাকসিন…

লঞ্চে যৌন হয়রানি